কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ১৭ জুন, ২০২৪, ০৪:২৪ পিএম

অনলাইন সংস্করণ

কুমিল্লার পদুয়ার বাজারে ব্যবসায়ীকে পিটিয়ে জখম

ছবি: সংগৃহীত

কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় পূর্ব বিরোধকে কেন্দ্র করে ব্যবসায়ীর উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত ব্যবসায়ীর নাম মো: জাহাঙ্গীর হোসাইন। তিনি কোটবাড়ি এলাকার বাসিন্দা।

জানা যায়, আজ রবিবার দুপুরে সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় লুব্রেকেন্ট ব্যবসায়ী জাহাঙ্গীর হোসাইনের উপর অতর্কিত হামলা চালান কোটবাড়ি সালমানপুর এলাকার বদলা বাড়ির দেলোয়ার হোসেন নামের একজন রাজমিস্ত্রি। এসময় স্থানীয় মবিল ব্যবসায়ী বাচ্চুর সহযোগিতায় প্রায় ১০ থেকে ১৫ জন একযুগে দেশীয় অস্ত্র চাপাতি নিয়ে হামলা চালায়।

এসময় জাহাঙ্গীর হোসাইনকে এলাপাতাড়ি কুপিয়ে পিটিয়ে গুরতর আহত করেন। পরে স্থানীয় অন্যান্য ব্যবসায়ীরা এগিয়ে আসলে পিছু হটেন হামলাকারীরা। আহত ব্যবসায়ীকে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক আহত জাহাঙ্গীর হোসাইনকে মাথায় আঘাত থাকার কারনে সিটি স্ক্যান অব ব্রেইন করার জন্য বলেছেন। বর্তমানে ওই ব্যবসায়ী হাসপাতালে ভর্তি আছেন।

আহত ব্যবসায়ী বলেন, গত বছর আমি কোটবাড়ি এলাকার ক্যাডেট কলেজের পশ্চিম পাশে পাঁচতলা ফাউন্ডেশনের বাড়ির করার জন্য রাজমিস্ত্রি দেলোয়ারকে চুক্তি দেই। কিন্তু দেলোয়ার আমার সিমেন্ট ও রড চুরি শুরু করলে তাকে এলাকাবাসী সহ সকল পাওনা বুঝিয়ে বিদায় করে দেই। পরে আমি অন্য একজন রাজমিস্ত্রি দিয়ে একতলা ছাদ পর্যন্ত কাজ শেষ করেছি। তার সাথে আমার কোন লেনদেন নাই। আজ দুপুরে আমি তানিয়া মটরসে বসে ছিলাম এসময় দেলোয়ার এসে আমাকে অকথ্য ভাষায় গালাগালি এবং তাঁর ভায়রা স্থানীয় বাচ্চু সহ দলবল নিয়ে আমার উপর হামলা চালায়। আমার মাথায় তিনটি সেলাই দিতে হয়েছে। আমি এ হামলার বিচার চাই। আমি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

মন্তব্য করুন