কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১৮ মে, ২০২৪, ০২:৪২ পিএম

অনলাইন সংস্করণ

কুড়িগ্রামে পুলিশের অভিযানে ৩৭ আসামী গ্রেফতার

ছবি: রূপালী বাংলাদেশ

কুড়িগ্রামে গত ২৪ ঘন্টায় ৩৭ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। জেলা পুলিশ ও জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা ওয়ারেন্টভুক্ত সহ বিভিন্ন অপরাধের আসামি।

সোমবার (১৮ মে) সকাল এগারোটার দিকে এসব তথ্য জানিয়েছে কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ রুহুল আমীন।

তিনি জানান, পুলিশ সুপারের নির্দেশনায় অভিযান চালিয়ে জিআর ওয়ারেন্টে বারোজন আসামীকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে সদর থানায় সাতজন, উলিপুর থানায় দুইজন, নাগেশ্বরী থানায় দুইজন ও চিলমারী থানায় একজন।

এছাড়াও সিআর ওয়ারেন্টে সদর থানায় ছয়জন, নাগেশ্বরী থানায় দুইজন, ভুরুঙ্গামারী থানায় একজন, চিলমারী থানায় একজন, রাজীবপুর থানায় একজন, নিয়মিত মামলায় নয়জন, পূর্বের মামলায় একজন, ৩৪ ধারায় একজন,  সাজা সিআর তামিল তিনজন সহ গত ২৪ ঘন্টায় মোট ৩৭ জন আসামী গ্রেফতার করে।

অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ রুহুল আমীন বলেন, চুরি, ছিনতাই, মাদক, নারী নির্যাতন সহ শান্তিনবিনষ্টকারী, উগ্রবাদ ও  সাইবার অপরাধের সাথে যেই জড়িত থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনতে বদ্ধ পরিকর কুড়িগ্রাম জেলা পুলিশ। নিরাপদ কুড়িগ্রামের জন্য অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন