রূপালী প্রতিবেদক

প্রকাশিত: ২৬ এপ্রিল, ২০২৪, ০৯:৫৩ পিএম

অনলাইন সংস্করণ

জাতীয় পার্টিকে ক্রীতদাস বললেন কাজী ফিরোজ

ছবি সংগৃহীত

জাতীয় পার্টির (রওশনপন্থী) নির্বাহী চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ বলেছেন, আগে জাতীয় পার্টিকে বলা হতো গৃহপালিত বিরোধী দল, আর এখন বলা হয় ক্রীতদাস। এ পার্টির ভবিষ্যৎ অন্ধকার। জাতীয় পার্টির ওপর মানুষের আস্থা নেই। তারপরও আমরা চেষ্টা করছি এ পার্টিকে কীভাবে গুছিয়ে রাখা যায়।

তিনি বলেন, একমাত্র বন্দনা করে সংসদে ঢোকা ও নিজের কিছু আখের গোছানো ছাড়া কোনো কাজ নেই। অনেক ছোট দলের কথাও গুরুত্ব সহকারে গণমাধ্যমে ছাপানো হয়। কারণ তাদের রাজনীতি আছে, কিন্তু আমাদের তাও হচ্ছে না। 

শুক্রবার দুপুরে রাজধানীর বিজয়নগরের একটি হোটেলে সংবাদ সম্মেলন করে কাজী ফিরোজ রশীদ এসব কথা বলেন। 

কাজী ফিরোজ রশীদ বলেন, এই তীব্র তাপপ্রবাহে জনগণের পাশে না দাঁড়িয়ে রাজনৈতিক সভা-সমাবেশ করা তামাশার সামিল। তাই শনিবারের পরিচিতি সভা স্থগিত করে শুক্রবার থেকে পাঁচ দিনব্যাপী ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে ১০টি স্থানে তীব্র তাপপ্রবাহে অতিষ্ঠ জনসাধারণের মাঝে আমরা পানি ও খাবার স্যালাইন বিতরণ করব।


কাজী ফিরোজ বলেন, অর্থনৈতিক ও ব্যাংক খাতে বিপর্যয় নেমে এসেছে। বড়বড় ব্যাংক ছোট ছোট ব্যাংক গিলে খাচ্ছে। বড় বড় কোম্পানিগুলোতে অভ্যন্তরীণ কোন্দল লাগিয়ে তা গিলে খাওয়া হচ্ছে। এসব বিষয়ে আজ সংসদে কথা হচ্ছে না। আগামীতে দুটি মার্কা ছাড়া অন্য মার্কা খুঁজে পাওয়া যাবে না। আনোয়ার হোসেন মঞ্জু, হাসানুল হক ইনু, রাশেদ খান মেননও নিজেদের মার্কা বাদ দিয়ে নৌকায় উঠেছেন। তারপরও অনেককে ডুবে যেতে হয়েছে। নির্বাচন এখন নির্বাচনে নেই। একটি দলের মধ্যেই নির্বাচন হয়।


সংবাদ সম্মেলনে আরও বক্তব্য দেন পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, মহাসচিব কাজী মামুনুর রশীদ, কো-চেয়ারম্যান সাহিদুর রহমান টেপা, শফিকুল ইসলাম সেন্টু, গোলাম সারোয়ার মিলন এবং সুনীল শুভ রায়। এসময় উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নূরু, জাহাঙ্গীর আলম পাঠান, শফিকুল ইসলাম, মনিরুজ্জামান টিটু, জামাল রানা, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহাজাদা, শেখ মাসুক রহমান, সারফুদ্দিন আহমেদ শিপু, দপ্তর সম্পাদক আবুল হাসান আহমেদ জুয়েল প্রমুখ।

মন্তব্য করুন