জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৫ এপ্রিল, ২০২৪, ০৯:২১ পিএম

অনলাইন সংস্করণ

জামালপুরে আ’লীগ নেতার ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন

ছবি: রূপালী বাংলাদেশ

জামালপুরে ব্যবসায়ী নওশের আলী হত্যা মামলার আসামি মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদ্য অব্যাহতিপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান রহমতুল্লাহ রিমুর ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সংবাদ সম্মেলনে মাদারগঞ্জের বালিজুড়ী বাজারের সার ও কীটনাশক ব্যবসায়ী নিহত নওশের আলীর বড় ছেলে মো. আব্দুল্লাহ তার লিখিত বক্তব্যে বলেন, ২০২০ সালের ২৫ এপ্রিল সন্ধ্যায় জমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে বালিজুড়ি বাজারে ঠাকুরবাড়ি মোড়ে তার বাবা নওশের আলীর উপর হামলা হয়। উপজেলা আওয়ামী লীগের সদ্য অব্যাহতিপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান রহমতুল্লাহ রিমুর যোগসাজশে তার ক্যাডার বাহিনী রিমন, রবিউল ইসলাম, রায়হান, কিবরিয়া, বায়েজিদ ও আবুল হোসেনসহ অনেকেই তার বাবার উপর এই বর্বর হামলা চালায়। হামলায় আহত তার বাবা নওশের আলীকে চিকিৎসার জন্য প্রথমে জামালপুর ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

তিনি আরও জানান, তার বাবার মৃত্যুর পর আটজনকে আসামি করে আদালতে হত্যা মামলা দায়ের করা হয়। পরে উচ্চ আদালত থেকে জামিনে মুক্তি পান আসামিরা। বর্তমানে ঐ আওয়ামী লীগ নেতা ও তার ক্যাডার বাহিনী প্রতিনিয়তই তাদের পরিবারের লোকজন হুমকি প্রদান করে আসছে। এতে তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। 

সংবাদ সম্মেলনে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আওয়ামী লীগ নেতা রায়হান রহমতুল্লাহ রিমুসহ সব আসামির সঠিক বিচার ও ফাঁসির দাবি জানায় নিহত ব্যবসায়ী নওশের আলীর পরিবার। 

মন্তব্য করুন