অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৬ এপ্রিল, ২০২৪, ০৯:১৬ পিএম

অনলাইন সংস্করণ

নাথান বমের স্ত্রী লালমনিরহাটে যোগদান করেননি

লাল সমকিম বম। ছবি সংগৃহীত

কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) প্রধান নাথান বমের স্ত্রী নার্স লাল সমকিম বমকে বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে লালমনিরহাটে স্ট্যান্ড রিলিজ করা হলেও তিনি যোগদান করেননি।

শুক্রবার (২৬ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেন লালমনিরহাট সদর হাসপাতালের তত্ত্বধায়ক ডা. রমজান আলী।

নাথান বমের স্ত্রী লাল সমকিম বম বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স পদে কর্মরত ছিলেন, যা নিয়ে ফলাও করে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে তাকে বদলির আদেশ দেয় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর। 

বদলির আদেশে বলা হয়, তাকে ৯ এপ্রিলের মধ্যে লালমনিরহাট সদর হাসপাতালে আবশ্যিকভাবে যোগদান করতে হবে। কিন্তু লাল সমকিম বম যোগদান করেননি। 

রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন কর্মচারী জানান, স্ট্যান্ড রিলিজের কারণে গত ১০ এপ্রিল রুমা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মস্থল ত্যাগ করেছে লাল সমকিম বম। এরপর থেকে তিনি হাসপাতালে আসেননি।

লালমনিরহাট সদর হাসপাতালের তত্ত্বধায়ক ডা. রমজান আলী বলেন, রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাল সমকিম বম নামে একজন সিনিয়র নার্সকে বদলি করে লালমনিরহাট সদর হাসপাতালে পদায়নের আদেশ দেন অধিদপ্তর। কিন্তু নির্ধারিত সময় পেরিয়ে গেলেও তিনি যোগদান না করায় অধিপ্তরকে চিঠি দিয়ে অবগত করা হয়েছে। 

মন্তব্য করুন