পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ২৬ এপ্রিল, ২০২৪, ০৬:০৫ পিএম

অনলাইন সংস্করণ

পাকুন্দিয়ায় সংঘর্ষে যুবক নিহত, আহত ২

ছবি সংগৃহীত

কিশোরগঞ্জে পাকুন্দিয়া বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া মেলা বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছে।

জানা গেছে, গানের আয়োজক কমিটির সঙ্গে দর্শকের সংঘর্ষে শরীফ উদ্দিন (২৮) নামে একজন নিহত হয় তার বাড়ি সুখিয়া ইউনিয়নের কুষাকান্দা গ্রামের হোসেন উদ্দিনের ছেলে। আহতরা হলেন, একই গ্রামের শাহজাহানের ছেলে আজাদ মিয়া (২৮) এবং সুরুজ মিয়ার ছেলে লিটন মিয়া (৪৫)। আজাদ মিয়া গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। অপরজন রয়েছেন পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

সূত্র জানায়, পাকুন্দিয়া উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড় মেলার আয়োজন হয়। মেলাটি বহু কাল ধরে এখানে আয়োজন হয়ে আসছে। মেলা শেষ হলেও মেলা কমিটিকে না জানিয়ে গ্রামের সজিব, সোহেল, শাহিনসহ কয়েকজন যুবক মিলে গানের আয়োজন করে। গান চলাকালে হঠাৎই গান বন্ধ হয়ে যায়। এসময় গানের আয়োজক কমিটির সঙ্গে দর্শকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে শরীফ উদ্দিন, আজাদ মিয়া ও লিটন মিয়া গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হয়। এখানে প্রাথমিক চিকিৎসা শেষ শরীফ উদ্দিন ও আজাদ মিয়াকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে ২ টা ৩০ মিনিটে শরীফ উদ্দিনের মৃত্যু হয়। উন্নত চিকিৎসার জন্য আজাদ মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মেলা কমিটির সাধারণ সম্পাদক ও নারান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুছলেহ উদ্দিন জানান, মেলা শেষ হয়েছে প্রায় সাতদিন হয়েছে। এছাড়াও মেলা কমিটিকে না জানিয়ে গ্রামের কতিপয় যুবক গানের আয়োজন করে। শুনেছি এই গানকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একজন নিহত হয়েছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং দোষীদের আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন