লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫ এপ্রিল, ২০২৪, ০৫:২৩ পিএম

অনলাইন সংস্করণ

প্রতিপক্ষের দায়ের কোপে স্ত্রী নিহত, স্বামী হাসপাতালে

ছবি সংগৃহীত

লক্ষ্মীপুরে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের দায়ের কোপে জোছনা আক্তার নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। একই ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় জোছনার স্বামী আলাউদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার (১৪ এপ্রিল) রাত আড়াইটার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের মেঘনা বাজার এলাকার নুরুল হকের বাড়িতে এ ঘটনা ঘটে।

জোছনা ও আলাউদ্দিনের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলেও জড়িত কাউকে আটক করতে পারেনি। 

আলাউদ্দিন মেঘনা বাজারের সাউন্ড  সিস্টেম ব্যবসায়ী  এবং ওই এলাকার মৃত শাহে আলমের ছেলে। 

আলাউদ্দিনের মামা নুরুল হক জানান, আলাউদ্দিনের বসতঘরের পাশের একটি পুকুর থেকে রমজান মাসে অভিযুক্ত সিরাজ ড্রেজিংয়ের মাধ্যমে বালু তোলেন। গত সপ্তাহে পুকুর থেকে পানি নিষ্কাশনের জন্য সেচ পাম্প বসান। এতে বাড়িঘর ভেঙে যাওয়ার আশঙ্কায় আলাউদ্দিন বাধা দেন। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি ঘটে।

তিনি আরও জানান, ঈদের ছুটিতে সিরাজের ভাই পারভেজ ও নিজাম বাড়ি আসে। আগের হাতাহাতির জেরে দুই ভাইসহ প্রায় ১৪ জনকে নিয়ে সিরাজ মধ্যরাতে আলাউদ্দিনের বসতঘরে হামলা চালায়। দা দিয়ে আলাউদ্দিন ও জোছনাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। স্থানীয়রা তাদের সদর হাসপাতালে নিয়ে যায়। জোছনাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আলাউদ্দিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অভিযুক্তরা আত্মগোপনে থাকায় কারও বক্তব্য জানা যায়নি।

সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. একে আজাদ  বলেন, ‘হাসপাতালে আনার আগেই জোছনা মারা গেছেন। আমরা তাকে মৃত পেয়েছি। আলাউদ্দিনের অবস্থা সংকটাপন্ন। তাকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। দুজনের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।’

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার  বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কাউকে আটক করা যায়নি। ভুক্তভোগী পরিবারের স্বজনদের লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য করুন