রাজশাহী ব্যুরো

প্রকাশিত: ১০ মে, ২০২৪, ০৬:৪৩ পিএম

অনলাইন সংস্করণ

ফেন্সিডিল নিয়ে বাড়ি ফেরা হলো না যুবকের!

ছবি: রূপালী বাংলাদেশ

পুলিশের হাতে গ্রেপ্তারের ভয়ে খুব ভোরে সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল কিনে বাসায় ফিরছিলে দুই বন্ধু। এজন্য মোটরসাইকেল নিয়ে দ্রুত ছুটছিলেন বাড়ির পথে। কিন্তু সড়ক দূর্ঘটনার কারণে শেষ পর্যন্ত বাড়ি ফেরা হলো না তাদের।

ঘটনাটি ঘটেছে রাজশাহী মহানগরীর বিনোদপুর বাজারে। শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে ওই বাজারের বাঘা-বানেশ্বর মহাসড়কে মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত হয় এক বন্ধু।

নিহত যুবকের নাম, শহিদ হোসেন (৩৫)। তিনি পুঠিয়া উপজেলার দুর্লোভপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে। এঘটনায় আহত হয়েছেন তার বন্ধু জনি হোসেন (৩২)। তাকে উদ্ধার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। জনি চারঘাট উপজেলার ঝিকরা গ্রামের জমির উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, তারা দুজন বাঘা সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল কিনে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন। প্রতিমধ্যে বিনোদপুর এলাকা দিয়ে যাওয়ার পথে মহাসড়কে মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে শহিদ হোসেন নিহত হয়।

প্রত্যক্ষদর্শী মনিগ্রাম ইউনিয়নের বিনোদপুর বাজার নাইট গার্ড মকসেদ আলী বলেন, ভোররাতে একটি মোটরসাইকেল নিয়ে চারঘাটের দিকে যাচ্ছিল দুজন। এ সময় কালো রঙের একটি মাইক্রোবাস বাঘার দিকে যাচ্ছিল। হটাৎ বিকট শব্দ শুনে কাছে এগিয়ে গিয়ে দেখি একজন ছটফট করছে আরেকজন পাশে কাতরাচ্ছে। এসময় তাদের পাশে বেশকিছু ফেন্সিডিল ছড়িয়ে-ছিটিয়ে ছিল। স্থানীয়দের ডাকাডাকি করতে করতে ঘটনাস্থলে একজন মারা যায়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধা করে থানায় নিয়ে যায় এবং আহত একজনকে হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা থানায় নিয়ে আসা হয়। তবে কারও কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে দেয়া হয়েছে। আরেকজনকে আহত অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে ২৫ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আর মাইক্রোবাসটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। তবে ঘটনাস্থালে ফেন্সিডিল থাকায় তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

 

মন্তব্য করুন