রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ৮ মে, ২০২৪, ০৬:১৫ পিএম

অনলাইন সংস্করণ

বরকলে চেয়ারম্যান প্রার্থী সন্তোষ কুমার চাকমার ভোট বর্জন

ছবি: রূপালী বাংলাদেশ

রাঙামাটি জেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন প্রথম ধাপে ৪ উপজেলায় বুধবারে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে জেলার বরকল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের জেলা যুগ্ন সাধারণ সন্তোষ কুমার চাকমা নির্বাচনী ভোট ও ফলাফল বর্জন করেছেন। ভোটের ফলাফল বর্জন চেয়ে বিকাল সাড়ে ৫টায় রাঙামাটি রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী সন্তোষ কুমার চাকমা তার অভিযোগে স্থানীয় সংসদকর্মীদের কাছে ভোট ও ভোটের ফলাফল বর্জনের ঘোষণা দেন। 

সন্তোষ কুমার চাকমা অভিযোগ করে বলেন, আমার প্রতিপক্ষ জেএসএস সমর্থিত প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকমা ও তার ক্যাডারবাহিনী আমার লোকজনদের কেন্দ্রে যেতে দেয়নি। বরকলের দুর্গম ৬টি কেন্দ্রে অস্ত্রের মহড়া দিয়ে রেখেছে। ওই ৬টি কেন্দ্রে আমি কোন এজেন্ট দিতে পারিনি। প্রায় কেন্দ্রে ভোট ডাকাতি করা হয়েছে। এসব বিষয়গুলো সহকারী রিটানিং অফিসার ও বরকল ইউএনও কে জানিয়েছি। আমার প্রধান নির্বাচনী এজেন্ট আবুল কালাম লিখিতভাবে ভোট ও ফলাফল বর্জনের বিষয়টি জেলা রিটানিং অফিসারকে অবগত করেছে। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য ও বরকল আওয়ামী লীগ নেতা  সবির চাকমা, আওয়ামী লীগ নেতা আবুল কালাম, ছাত্রলীগ নেতা বেলাল হোসেনসহ বরকল উপজেলা আওয়ামী লীগ নেতাকমীরা।

 

মন্তব্য করুন