রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২৮ এপ্রিল, ২০২৪, ০৭:৩৭ পিএম

অনলাইন সংস্করণ

বাঘাইছড়ির সাজেকে পানিতে ডুবে শিশুর মৃত্যু

ছবি: রূপালী বাংলাদেশ

রাঙামাটির বাঘাইছড়ির সাজেকে কাচালং নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে জয়ন্তী চাকমা কৃষ্ণা (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের গঙ্গারাম নামক এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শনিবার ‍বেলা দুইটার দিকে ওই এলাকার মিসন চাকমার মেয়ে কৃঞ্চা মায়ের সঙ্গে গোসল করতে যায়। এ সময় নদীতে গোসলে নেমে পানিতে তলিয়ে যায় কৃষ্ণা। পরবর্তীতে অনেক খোঁজাখুঁজি করে প্রায় ১৬ ঘন্টার পর রোববার ভোরে ভাসমান অবস্থায় কৃষ্ণার লাশ উদ্ধার করেন তার পরিবার ও স্থানীয়রা। কৃঞ্চা গঙ্গারামমুখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ত।

বিষয়টি নিশ্চিত করে সাজেক ইউনিয়নের চেয়ারম্যান অতুলাল চাকমা জানান, কৃঞ্চা মায়ের সঙ্গে কাচালং নদীতে গোসলে নেমে পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা খবর পেয়ে অনেক খোঁজাখুঁজি করলেও তার সন্ধান মেলেনি। রোববার ভোরে তার লাশ নদীর ঘাটে ভেসে উঠলে পরিবারের সদস্যরা উদ্ধার করেন। আকস্মিক এ মর্মান্তিক দুর্ঘটনায় তাদের পরিবার, আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের মাঝে শোকের ছায়া নেমেছে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার গভীর শোক ও সমবেদনা জানিয়ে পরিবারটির পাশে থাকবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।

মন্তব্য করুন