বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ২৩ মে, ২০২৪, ০৮:৩৭ পিএম

অনলাইন সংস্করণ

বান্দরবানের যৌথ বাহিনীর অভিযানে কেএনএফ'র এক সদস্য নিহত

ছবি সংগৃহীত

বান্দরবানের সন্ত্রাসী বিরোধী যৌথ বাহিনীর অভিযানে কেএনএফ'র এক সদস্য নিহত হয়েছে। আটক করা হয়েছে অস্ত্র সহ অপর এক সদস্যকে। তবে নিহত কেএনএফ সদস্যের এখনো পরিচয় পাওয়া যায়নি। 

বৃহস্পতিবার (২৩ মে) সকালে সদর উপজেলা সুয়ালক ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শ্যারনপাড়া এলাকায় এই অভিযানটি পরিচালনা করে যৌথ বাহিনী। 

স্থানীয়রা জানান, সকালে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর সদস্যরা কেএনএফের অবস্থানের কথা টের পেয়ে  সদর উপজেলা সুয়ালক ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শ্যারনপাড়া এলাকায় অভিযান চালানো হয়। এসময় যৌথবাহিনী সংঘর্ষে কেএনএফের এক সদস্য নিহত হয়। সেখান থেকে একজনকে আটক ও একটি একনলা বন্দুক উদ্ধার করা হয়।

এদিকে গত দুই ও তিন এপ্রিল বান্দরবানের রুমা ও থানচি উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংকের তিনটি শাখায় কেএনএফ সদস্যরা হামলা চালিয়ে অস্ত্র গুলি ও টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনার পর সেনাবাহিনীর নেতৃত্বে যৌথবাহিনী অভিযান পরিচালনা করছে। অভিযানে এ পর্যন্ত ৮ কেএনএফ সদস্য নিহত ও ৮৪ জনকে আটক করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রায়হান কাজেমী সত্যতা স্বীকার করে বলেন, একজন কেএনএফের নিহতের খবর পেয়েছি। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হবে। 

মন্তব্য করুন