সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

প্রকাশিত: ২৪ মার্চ, ২০২৪, ০৮:৫২ পিএম

অনলাইন সংস্করণ

মিথ্যা অপবাদের প্রতিবাদে আ'লীগ নেত্রীর সংবাদ সম্মেলন

ছবি সংগৃহীত

জামালপুরের সরিষাবাড়ীতে মিথ্যা অপবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন উপজেলার কামরাবাদ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শাকিলা ইয়াসমিন শিখা। রোববার (২৪ মার্চ) বিকালে উপজেলার পৌরসভার ইস্পাহানী আবাসিক এলাকার ভাড়া বাসায় এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন ভোক্তভোগী ও তার পরিবার।

সংবাদ সম্মেলনে ভোক্তভোগী কামরাবাদ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শাকিলা ইয়াসমিন শিখা বলেন, আমার স্বামী ২বছর আগে বিদেশে চলে গেছেন। আমি আমার স্বামীর বসতবাড়িতে দুইটি সন্তান নিয়ে বসবাস করি। আমার স্বামী বিদেশ থাকায় আলমগীর হোসেন ও শামীম হোসেন মুন্না কুপ্রস্তাব দেয়। আমি তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় তারা দলবল নিয়ে আমার বসত ঘরে প্রবেশ করে আমাকে অনেক মারধোর করে। আমার বাচ্চা দুইটাকে মারধর করে এবং বলে আমাদের গ্রামে থাকলে আওয়ামী লীগ করতে পারবি না। 

তিনি আরও অভিযোগ করে বলেন, তারা আমার বাড়িতে হামলা চালিয়ে আমার ঘরের আসবাবপত্র ভাঙচুর করে লুটপাট করে। তারা আমার গহনা, টাকা, পয়সা লুটপাট করে নিয়ে গেছে। তারা আমাকে জোরপূর্বক আমাকে বাড়ি ছাড়া করেছে, আমাকে আমার গ্রাম ছাড়া করেছে।

তিনি আরও বলেন, মারধর করার পর তারা আমাকে হাসপাতালে ভর্তি হতে দেয়নি। আমার পক্ষে কাউকে স্বাক্ষী দিতে দেয় না। ওরা বলে আমার পক্ষে যে স্বাক্ষী দিবে তাকে ওরা গ্রাম থেকে বিতাড়িত করবে। আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রসাশনের কাছে বিচার চাই এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। 

এ ব্যাপারে শামীম হোসেন মুন্না অভিযোগ অস্বীকার করে বলেন, এ ঘটনার সাথে আমি জড়িত নই। তবে মহিলাটি এলাকায় অসামাজিক কাজে জড়িয়ে পড়ায় শ্বশুর বাড়ির লোকজন তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। 

এ ব্যাপারে ইউপি সদস্য আলমগীর হোসেন বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগ সব মিথ্যা ও ভিত্তিহীন। তিনি অসামাজিক কাজে জড়িত থাকায় তার শ্বশুর বাড়ির লোকজন তাকে বাড়ি থেকে বের করে দিয়েছেন।

মন্তব্য করুন