ময়মনসিংহ ব্যুরো

প্রকাশিত: ২৫ এপ্রিল, ২০২৪, ০৪:০৭ পিএম

অনলাইন সংস্করণ

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত

ছবি: রূপালী বাংলাদেশ

ময়মনসিংহের ত্রিশালে শামীম পারভেজ (৩৫) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছে। এ ঘটনায় তার বন্ধু দ্বীপক (৩৫) গুরুতর আহত হয়েছে। নিহত যুবলীগ নেতা শামীম পারভেজ ত্রিশাল পৌর সভার ৪ নং ওয়ার্ডের বর্তমান আজহারুল ইসলামের বড় ছেলে এবং আহত দ্বীপক ত্রিশাল পৌর সভার ৬ নং ওয়ার্ডের বাসিন্দা। দ্বীপক বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৭ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

ত্রিশাল থানা ও এলাকাবাসি সূত্রে জানাযায়, গতকাল বৃহস্পতিতার সকাল পৌনে সাতটার দিকে শামীম পারভেজ তার ব্যাক্তিগত প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ, ৪২-৩০২২) নিয়ে ময়মনসিংহ যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নুরুর দোকান স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের নীচে পড়ে গিয়ে বিদ্যুতের খটির সাথে ধাক্কা লেগে প্রাইভেটকারে আগুন ধরে যায়। পরে এলাকাবাসি শামীম পারভেজ ও তার দ্বীপককে গুরুতরু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শামীম পারভেজকে মৃত ঘোষণা করেন।

ত্রিশাল থানার ওসি কামাল হোসেন জানান, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে এবং নিহতের চাচা ত্রিশাল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল বাদী একটি মামলা দায়ের করেছেন।

 

মন্তব্য করুন