যশোর প্রতিনিধি

প্রকাশিত: ১৮ মার্চ, ২০২৪, ১২:২৬ এ এম

অনলাইন সংস্করণ

যশোরে অভিযানে ৪ কিশোর সন্ত্রাসী আটক, অস্ত্র-ককটেল উদ্ধার

ছবি: রূপালী বাংলাদেশ

যশোরের চিহ্নিত চার কিশোর সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। শনিবার গভীর রাতে যশোর আনসার ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ককটেল, বোমা তৈরি সরঞ্জামসহ ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলো আমজাদ হোসেন আকাশ, আলী রাজ বিশ্বাস ওরফে হিটার রাজ, হৃদয় হোসেন আকাশ ও আল আমিন। আটকৃতরা প্রত্যেকেই চিহ্নিত সন্ত্রাসী বলে দাবি করেছে পুলিশ।  


রবিবার (১৭ মার্চ) কোতোয়ালি মডেল থানায় সংবাদ সম্মেলন পুলিশের পক্ষ থেকে জানানো হয় তাদের বয়স বয়স ১৩ থেকে ১৫ বছরের মধ্যে।  


অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) জুয়েল ইমরান জানান, শহরের চিহ্নিত সন্ত্রাসীদের ধরতে পুলিশি অভিযান চলছে। তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে শহরের আনসার ক্যাম্প বিলপাড়া এলাকায় অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে আলোচিত কিশোর সন্ত্রাসী আমজাদ হোসেন আকাশ, আলী রাজ বিশ্বাস ওরফে হিটার রাজ, হৃদয় হোসেন আকাশ ও আল আমিনকে গ্রেফতার করা হয়। তবে তাদের সঙ্গে থাকা আরও ৩-৪ জন পালিয়ে যায়। এ সময় তাদের কাছ থেকে ৬টি ককটেল, বোমা তৈরির সরঞ্জাম, ৩টি গাছি দা, ৩টি চাইনিজ কুড়াল, ২টি বার্মিজ চাকু জব্দ করা হয়।


এ ঘটনায় আটক চারজনসহ অজ্ঞাত আরও তিনজনের নাম উল্লেখ করে বিস্ফোরক ও অস্ত্র আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন