রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ৮ মে, ২০২৪, ০৫:৪৬ পিএম

অনলাইন সংস্করণ

রাঙামাটিতে ৪টি উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন

ছবি: রূপালী বাংলাদেশ

রাঙামাটি জেলায় প্রথম ধাপে ৪টি উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন শেষ করা হয়েছে। ৪টি উপজেলার কোথায়ও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সুষ্ঠু,নিরপেক্ষ ও অংশগ্রহনমূলক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন প্রথম ধাপে রাঙামাটি জেলা সদর, কাউখালী, জুরাছড়ি ও বরকলে সকাল থেকে শান্তিপূর্ণ ও অংশ গ্রহনমূলক নির্বাচন অনুষ্ঠিত হয়।  সকালে জড়ো হাওয়া ও ঝড়বৃষ্টি হওয়ার কারনে ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি কম ছিল। বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি একটু বাড়ে। তবে শহরের তুলনায় গ্রাম পর্যায়ে ভোটারদের উপস্থিতি বেশি দেখা গেছে। জেলার বরকল ও কাউখালী দুই একটি ভোট কেন্দ্রে সরকারি দলের লোকজনের হালকাপাতলা অভিযোগ থাকলেও স্থানীয় লোকজন ও  প্রশাসন বলছে ভোট গ্রহন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।

জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন বলছেন, শান্তিপূর্ণ ভাবে ৪টায় ভোট গ্রহন শেষ হয়।  এখন চলছে গননা।  তবে শহরের কেন্দ্রগুলোর রেজাল্ট তাড়াতাড়ি পেয়ে যাবো। আর দুর্গম এলাকার রেজাল্ট পেতে একটু দেরি হবে। ৪ উপজেলার সব কয়েকটাতেই জেএসএস ও ইউপিডিএফ বিজয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে। 

 ৪ উপজেলায় নির্বাচনী দায়িত্বে যারা থাকবেন-৯২ কেন্দ্রে পুলিশ ১ হাজারের অধিক,Rab ৪০ জন,বিজিবি প্রায় ৭০০ জন,আনসার,ভিডিপি ও ব্যাটালিয়ান আনসারসহ  সর্বমোট--১৩৩৩ জন,প্রিসাইডিং অফিসার ৯২ জন ও পোলিং অফিসার ১৮৮৩ জন এবং ৪ উপজেলায় -২০ জন ম্যাজিস্ট্রেট  নিয়োজিত থাকবেন।

 

মন্তব্য করুন