বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ৪ মে, ২০২৪, ১১:১৪ পিএম

অনলাইন সংস্করণ

রোদে ছাতা দিচ্ছেন শুভাশীষ পোদ্দার লিটন

ছবি: রূপালী বাংলাদেশ

রোদ ও গরমের তীব্রতায় সবচেয়ে বেশি সংকটে পড়েছেন নিম্নআয়ের মানুষ। প্রচণ্ড তাপদাহে ব্যাহত হচ্ছে উত্তরাঞ্চলের মানুষের স্বাভাবিক কর্মচঞ্চলতা। বগুড়ায় কাঠফাটা রোদে অস্বস্তিতে থাকা দরিদ্র মানুষের হাতে ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন দিয়েছেন জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। তিনি বগুড়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ঘোষণা দিয়ে নিয়মিত প্রচারণা করছেন।  

শনিবার (৪ মে) দুপুরে শহরের সাতমাথা এলাকায় পাঁচ শতাধিক পথচারি ও শ্রমজীবী মানুষের মাঝে পানি, স্যালাইন ও ছাতা বিতরণ করা হয়। জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাছেদুউজ্জামান রাছেল এই উদ্যোগ নেন।

তাপদাহে এ উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শুভাশীষ পোদ্দার লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল শ্রেণিপেশার মানুষের কথা ভাবেন। যুবলীগ কেন্দ্রীয় চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশে আমরা বগুড়ার পথচারী ও শ্রমজীবী মানুষের মাঝে পানি, স্যালাইন ও ছাতা বিতরণ কার্যক্রম চলমান রেখেছি।

জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান রাছেদুউজ্জামান রাছেল বলেন, শ্রমজীবী ও পথচারিদের তীব্র তাপদাহে কষ্টের কথা চিন্তা করে এ আয়োজন করতে পেরে অনেক ভালো লাগছে। মানুষের দুঃসময়ে যেন পাশে দাঁড়াতে পারি, এজন্য সকলের দোয়া চাই।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহ সভাপতি মাইসুল তোফায়ের কোয়েল, পরিবেশ ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাজিবুল ইসলাম রাজন, সহ-সম্পাদক কামরুজ্জামান কাজল, তরিকুল ইসলাম তুষার, ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজ, যুবলীগ নেতা পারভেজ রহমান বাপ্পি, শহর যুবলীগ নেতা চন্দন, ১১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আখতারুল আলম শাহীন, ৮নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম খায়রুল, যুবলীগ নেতা হৃদয়, রায়হান ও শিশির প্রমুখ।  

মন্তব্য করুন