চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত: ২৫ এপ্রিল, ২০২৪, ০২:৩৮ পিএম

অনলাইন সংস্করণ

সীতাকুণ্ডে বৃষ্টির জন্য বিভিন্ন স্থানে নামাজ আদায়

বৃহস্পতিবার সীতাকুণ্ডে কুমিরা আবাসিক উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজে সমবেত মুসল্লীরা। ছবি: রূপালী বাংলাদেশ

অনাবৃষ্টি ও প্রচন্ড তাপদাহ থেকে মুক্তি পেতে ও আল্লাহর রহমত কামনায় সীতাকুণ্ডের সোনাইছড়ী ইউনিয়নের বার আউলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সোনাইছড়ি উচ্চ বিদ্যালয় এবং কুমিরা ইউনিয়নের কুমিরা আবাসিক উচ্চ বিদ্যালয়  মাঠে পৃথক পৃথকভাবে বৃহস্পতিবার সকাল ৭টায় ও সকাল ৯টায় সালাতুল ইসতিসকার নামাজ আদায় করেছেন ধর্মপ্রান মুসল্লীরা। 


বৃহস্পতিবার সকাল ৯ টায় সোনাইছড়ী ইউনিয়নের বার আউলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সোনাইছড়ী উচচ বিদ্যালয় মাঠে আল্লাহর রহমতের বৃষ্টির জন্য বার আউলিয়া এলাকার ধর্মপ্রান মানুষ ইসতিসকার নামাজ আদায় করেন। ইসতিসকার নামাজের ইমামতি করেন বার আউলিয়া চেয়ারম্যান বাড়ি ছেমন-নুর জামে মসজিদের খতিব মাওলানা শেখ ফরিদ উদ্দিন। এতে এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

সীতাকুণ্ড উপজেলার কুমিরা ইউনিয়ন কুমিরা স্কুল মাঠে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করেন কুমিরা এলাকাবাসী।


ইসতিসকার নামাজের ইমামতি করেন বার আউলিয়া চেয়ারম্যান বাড়ি ছেমন-নুর জামে মসজিদের খতিব মাওলানা শেখ ফরিদ উদ্দিন। এই সময়ে উপস্থিত ছিলেন কুমিরা জামে মসজিদের খতিব আব্দুল কাদের। নামাজ আদায় শেষে মোনাজাতের মাধ্যমে আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করেন।

এলাকাবাসী দোয়ার মাধ্যমে রহমতের বৃষ্টির জন্য দোয়া কামনা করে এবং গুনাহ মাফ চেয়ে প্রার্থনা করেন। এই সময়ে এলাকার মান্যগণ্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন