বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২০ মার্চ, ২০২৪, ০৩:৫৩ পিএম

অনলাইন সংস্করণ

হাসপাতালে সব্যসাচী চক্রবর্তী

সব্যসাচী চক্রবর্তী। ছবি সংগৃহীত

নন্দিত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী গুরুতর অসুস্থ। তাকে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে পুরো বিষয়টি গোপন রাখতে চাইছে অভিনেতার পরিবার। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

অভিনেতার স্ত্রী মিঠু চক্রবর্তী এ প্রসঙ্গে খুব বেশি কথা বলতে চাননি। তবে সব্যসাচী যে হাসপাতালে ভর্তি সে খবর তিনি নিশ্চিত করেছেন। মিঠু বলেন, ‘আমি এখন খুব ব্যস্ত। ও বেলায় গিয়ে পরিস্থিতি দেখে তার পর মন্তব্য করব।’

সম্প্রতি পুত্র গৌরব ও পুত্রবধূ ঋদ্ধিমা ঘোষের সন্তান ধীরের অন্নপ্রশনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সব্যসাচী। নিজে দাঁড়িয়ে থেকে সব কিছুর তদারকি করেছেন। নাতির সঙ্গে সময় কাটাতে যে পছন্দ করেন সব্যসাচী সে কথা সংবাদমাধ্যমকে গৌরব জানিয়েছিলেন। 

এদিকে সব্যসাচীর অসুস্থতার খবরে চিন্তিত তার অনুরাগীরা। সামাজিক মাধ্যমে তারা সুস্থতা কামনা করছেন প্রিয় তারকার। তার সহকর্মীরাও আছেন এই দলে। 

পশ্চিমবঙ্গের ডাকসাইটে অভিনেতা সব্যসাচী। যেকোনো চরিত্র জীবন্ত করে তোলার ক্ষমতা আছে তার। তবে দর্শক তাকে আলাদা একটি জায়গা দিয়ে রেখেছেন সত্যজিৎ রায়ের গোয়েন্দা সিরিজ ‘ফেলুদা’র জন্য। এই চরিত্র তার গ্রহণযোগ্যতা যেন বাড়িয়ে দিয়েছিল। 

মন্তব্য করুন