কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৯ মার্চ, ২০২৪, ০৮:০৩ পিএম

অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জে অভিনব কায়দায় গাঁজা পাচারের সময় আটক ২

ছবি: রূপালী বাংলাদেশ

কিশোরগঞ্জে লোহার শিট দিয়ে মডিফাই করে বানানো বক্সের ভিতরে করে অভিনব কায়দায় গাঁজা পাচারের সময় ৩৮ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার সকালে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের পিরিজপুর বাজারের বাশমহল সংলগ্ন ভৈরব টু কিশোরগঞ্জ মহাসড়কের উপর তল্লাশী চৌকি স্থাপন করে গাড়ী তল্লাশী করতে থাকে।

গাড়ী তল্লাশি করাকালের একপর্যায়ে সকাল পৌনে ১১ টার দিকে ১টি ডিআই পিকআপ তল্লাশী চৌকির কাছাকাছি আসলে গাড়ীটি থামার জন্য সংকেত দিলে র‌্যাবের রাস্তা বেরিকেডের সামনে পিকআপটি থামামাত্রই পিকআপে থাকা ২ জন ব্যক্তি পালানোর প্রস্তূতিকালে তাদেরকে হাতেনাতে আটক করে। সে সময় গাড়ীটি তল্লাশী করে তাদের দেখানো মতে গাড়ীর পিছনের বডির উপরে লোহার শিট দিয়ে মডিফাই করে বানানো বক্সের ভিতর থেকে ৩৮ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং আটককৃত ব্যক্তিদ্বয়ের দেহ তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে নগদ-৪ হাজার টাকা এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। 

আটককৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বায়েক পশ্চিমপাড়া  গ্রামের মৃত আ:রহমানের ছেলে মোঃ আবুল বাসার (৪২) ও নয়নপুর এলাকার মৃত আসমত আলীর ছেলে মোঃ শফিকুল ইসলাম (৬১)।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে আটক আসামীদ্বয় জানায়, তারা এসব গাঁজা ব্রাহ্মনবাড়িয়া জেলা থেকে সংগ্রহ করে সেগুলো পাইকারী বিক্রয় করার জন্য পাকুন্দিয়া থানা এলাকার উদ্দেশ্যে যাচ্ছিল।এ বিষয়ে আটক আসামীদ্বয়ের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানায় র‍্যাব।

মন্তব্য করুন