রাজশাহী ব্যুরো

প্রকাশিত: ২৮ এপ্রিল, ২০২৪, ০৪:০২ পিএম

অনলাইন সংস্করণ

রাজশাহী মহিলা পলিটেকনিকে শিক্ষা সপ্তাহের উদ্বোধন

রাজশাহী মহিলা পলিটেকনিকে শিক্ষা সপ্তাহের উদ্বোধন করলেন এমপি বাদশা। ছবি: রূপালী বাংলাদেশ

‘স্মার্ট শিক্ষা স্মার্ট দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই স্লোগান নিয়ে সপ্তাহব্যাপী কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। আজ ২৮ এপ্রিল রবিবার সকাল ৯টার দিকে রাজশাহী মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহের উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শান্তির প্রতীক পায়রা এবং বেলুন ও ফেস্টুন উড়িয়ে শিক্ষা সপ্তাহের উদ্বোধন করেন রাজশাহী-২ সদর আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মো. শফিকুর রহমান বাদশা এমপি। 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাসিকের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব শাহাদাত আলী শাহু। শিক্ষা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজশাহী মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ মো. ওমর ফারুক।

কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে নাটোর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, সিংড়া সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ অংশগ্রহণ করেন। 

উদ্বোধন শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি, বিশেষ অতিথিসহ সকলকে নিয়ে একটি র‌্যালী বের হয়। র‌্যালিটি রাজশাহী মহিলা পলিটেকনিকের সামনে থেকে শুরু করে আমচত্বর প্রদক্ষিণ করে পূনরায় একই স্থানে এসে শেষ হয়। 

শিক্ষা সপ্তাহের উদ্বোধনের শুরুতে অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী-২ সদর আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মো. শফিকুর রহমান বাদশা এমপিকে শুভেচ্ছা ও সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করেন রাজশাহী মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ মো. ওমর ফারুক।

মন্তব্য করুন