অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৫ জুলাই, ২০২৪, ০২:০১ পিএম

অনলাইন সংস্করণ

দিনাজপুরে বাস-ট্রাকের দুর্ঘটনায় শিশুসহ নিহত ৬

ছবি: সংগৃহীত

দিনাজপুর সদর উপজেলা নাবিল পরিবহন ও আম বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ছয়জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ২৬ জন।

শুক্রবার (৫ জুলাই) সকাল ৬টায় সদর উপজেলার শশরা ইউনিয়নের চকরামপুর গ্রামে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

আহতদের দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের মধ্যে ট্রাকচালক ছাড়া কারো নাম ঠিকানা জানা যায়নি।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।  

সদর উপজেলার বিষ্ণুপুর এলাকার ট্রাকের ধাক্কায় নিহত ভ্যানচালকের নাম স্বদেশ রায় (২৩)।

চকরামপুর গ্রামে দুর্ঘটনায় নিহতরা হলেন- বাংলা বাজার এলাকার মমিনুল হকের চার মাস বয়সী মেয়ে সায়মা মেহনাজ, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ এলাকার সুরা আলীর ছেলে ট্রাকচালক হাসু (২৮) , পীরগঞ্জ উপজেলার মোহাম্মদ আলী (৫৮), দিনাজপুর বোচাগঞ্জ উপজেলার জাহিদের মেয়ে বিভা (১০) ও নাবিল বাসের সুপারভাইজার রাজেশ বাহাদুর (৩০)।

তিনি জানান, ভোরে চকরামপুর গ্রামে ঢাকা থেকে রানীশংকৈলগামী নাবিল পরিবহনের একটি বাস ও বিপরীত দিক থেকে আসা আম বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক হাসু (৪০) ও নাবিল কোচের হেলপার নিহত হন। এতে আহত হন ৩০ জন। পরে আহত ৩০ জনকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুসহ আরও চারজন মারা যান। হাসপাতালে ২৬ জন আহত ভর্তি রয়েছেন।  

তিনি আরও জানান, দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক পুলিশের হেফাজতে রয়েছে। দুর্ঘটনার পর কিছুক্ষণ বন্ধ থাকলেও বর্তমানে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

মন্তব্য করুন