কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৯ জুন, ২০২৪, ০৫:৩৪ পিএম

অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে র‌্যাবের হাতে আটক ২

ছবি: রূপালী বাংলাদেশ

কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শাকড়িয়াইল নতুন বাজার এলাকা থেকে একটি পাইগান, একটি চাইনিজ কুড়াল ও একটি চাপাতিসহ দুইজন অস্ত্রধারীকে আটক করেছে ্যাব-১৪,সিপিসি-২, কিশোরগঞ্জ।

গতকাল শুক্রবার (২৮ জুন) দিবাগত রাত পৌনে ২টার দিকে উপজেলার কড়িয়াইল নতুন বাজার চেকপোস্ট কার্যক্রম পরিচালনার সময় তাদের অস্ত্রসহ আটক করা হয়।

আজ শনিবার (২৯জুন) সাড়ে ১১টায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জের ক্যাম্পের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে ্যাব-১৪ এর অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো.আশরাফুল কবির এসব তথ্য জানান।

আটককৃত ব্যক্তিরা হলেনমনোকর্শা গ্রামের মৃত . খালেকের ছেলে মো. নবী হোসেন (৪৯) সোহরাব মিয়ার ছেলে মো. দেলোয়ার হোসেন (২৪)

র‌্যাব বলেন, কিশোরগঞ্জ ক্যাম্পের রাত্রীকালীন টহল টিম গতকাল রাতে সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী অবৈধ মালামাল উদ্ধার অভিযানসহ নিয়মিত টহল ডিউটির অংশ হিসেবে কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন কর্শাকড়িয়াল নতুন বাজার হইতে মনোকর্শা গ্রামগামী পাঁকা রাস্তায় চেকপোস্ট কার্যক্রম পরিচালনার সময় রাত ১টা ৪৫মিনিটে দুজন অজ্ঞাতনামা ব্যক্তি ্যাবের চেকপোস্টের নিকট আসলে ্যাবের চৌকশ আভিযানিক দল তাদেরকে চ্যালেঞ্জ করে এবং দেহ তল্লাশী করে।

দেহ তল্লাশী করে তাদের নিকট হইতে ১টি ধারালো চাইনিজ কুড়াল, ১টি চাপাতি এবং ১টি পাইপগান উদ্ধার করে।

অস্ত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায় যে, তাদের সাথে ব্যাটারী চুরির ঘটনাকে কেন্দ্র করে ঘটনাস্থলের পাশেতাদের প্রতিবেশী মো. ওসমান আলীর সাথে তাদের বিরোধ চলছিল। উক্ত বিরোধের জের ধরে তারা উল্লেখিত দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে মো. ওসমান আলীকে অস্ত্র দিয়ে ফাঁসানোর জন্য বেআইনীভাবে অস্ত্র নিয়ে তারা মো. ওসমান আলীর বাড়ির দিকে অগ্রসর হচ্ছিল।

উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার সদর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন