রূপালী প্রতিবেদক

প্রকাশিত: ৮ জুন, ২০২৪, ০৯:৪৫ পিএম

অনলাইন সংস্করণ

ঢামেক পরিচালকের চিঠি

গণমাধ্যমে সাক্ষাৎকারে কর্তৃপক্ষের অনুমতি লাগবে

ছবি: সংগৃহীত

কর্তৃপক্ষের অনুমতি ছাড়া  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) কর্মরত কর্মকর্তা ও কর্মচারীরা গণমাধ্যমে সাক্ষাৎকার দেবে না বলে একটি চিঠি ইস্যু করেছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান। ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামানের স্বাক্ষরিত সম্প্রতি এক চিঠিতে এই আদেশ দেওয়া হয়।

আদেশে বলা হয়েছে, সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আগত বিভিন্ন ইলেক্ট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার প্রতিনিধির সাথে অত্র হাসপাতালে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীরা কর্তৃপক্ষের অনুমতি ব্যতিত সাক্ষাৎকার বা বক্তব্য প্রদান থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হলো। এই কপিগুলো হাসপাতালসহ ১৩ টি বিভাগে পাঠানো হয়েছে।

ঢামেকে কর্মরতরা জানিয়েছেন, এর আগেও হাসপাতালে বেশ কয়েকজন পরিচালক এসেছেন। তারা এ ধরনের কোনো চিঠি ইস্যু করেননি। গণমাধ্যমের সাথে সবাই কথা বলে। তবে, কেন তিনি এ ধরনের চিঠি ইস্যু করলেন সে বিষয়টি আমরা বলতে পারছি না। এটার জবাব তিনিই ভালো দিতে পারবেন।

উল্লেখ্য, যেদিন তিনি চিঠি ইস্যু করেন সেই দিনে  ঢাকা মেডিকেল থেকে সদ্য ভুমিষ্ট হওয়া নবজাতক চুরির অভিযোগ পাওয়া যায়। এই ঘটনায় ভুক্তভোগীর বাবা ও একটি মামলা দায়ের করেন শাহবাগ থানায়। তবে ওইদিন বাচ্চা চুরির বিষয় নিয়ে সাংবাদিকদের ক্যামেরার সামনে কোন কথা বলেননি ঢামেক হাসপাতালের পরিচালক।

 

মন্তব্য করুন