বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ২৮ এপ্রিল, ২০২৪, ০৪:১৩ পিএম

অনলাইন সংস্করণ

প্রাণিসম্পদ মন্ত্রী

গুজব ছড়িয়ে মধুখালিতে দুই ভাইকে হত্যা, দ্রুত আসামিরা গ্রেফতার হবে

ছবি: রূপালী বাংলাদেশ

ফরিদপুরের মধুখালির পঞ্চপল্লীতে মন্দিরে আগুন দেয়ার গুজব ছড়িয়ে দুই ভাইকে হত্যার আসামিদের দ্রত সময়ের মধ্যে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী আবদুর রহমান। তিনি জানান ইতিমধ্যেই এই মামলার ১৩ জন আসামিদের গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা অব্যাহত আছে বলে জানান তিনি

রোববার দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ফরিদপুরের মধুখালির পঞ্চপল্লী গ্রামে গত ১৮ এপ্রিল মন্দিরে আগুন দেয়ার মিথ্যা তথ্য ছড়িয়ে স্থানীয় বাসিন্দা শাজাহান খানের দুই ছেলেকে গান পিটানি দিয়ে হত্যা করা হয়। গতকাল শনিবার এ ঘটনার অন্যতম আসামি স্থানীয় চেয়ারম্যান আসাদুজ্জামান তপন ও মেম্বার অজিত কুমারকে ধরিয়ে দিতে জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার পুরষ্কার ঘোষণা করে বিজ্ঞপ্তি দিয়েছেন গণমাধ্যমে। 

মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী আবদুর রহমান রূপালী বাংলাদেশের এই প্রতিবেদকের এক প্রশ্নের জবাবে বলেন, মধুখালির হত্যাকান্ডের ঘটনায় কেউই ছাড় পাবেন না। এ মামলায় ৩১ জনকে আসামি করে ৩টি মামলা করা হয়েছে। ইতিমধ্যে ১৩ জনকে গ্রেফতার করে রিমান্ডে নেয়া হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। রেড এ্যালার্ট জারি করা হয়েছে বিমানবন্দর ও সকল স্থল বন্দরে। 

মন্তব্য করুন