জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫ জুন, ২০২৪, ০৩:৪৩ পিএম

অনলাইন সংস্করণ

জামালপুরে সাংবাদিক নাদিম হত্যাকারীদের ফাঁসির দাবিতে সমাবেশ

ছবি: রূপালী বাংলাদেশ

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামি সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু ও তার পুত্র রিফাতসহ সব আসামিদের ফাঁসির দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে জামালপুর প্রেসক্লাব।
হত্যাকান্ডের একবছর পূর্তি উপলক্ষে জামালপুর প্রেসক্লাব মিলানায়তনে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। জামালপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক মোঃ সুরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সাংবাদিক আনোয়ার হোসেন, কাফি পারভেজ, বজলুর রহমান, সাযযাদ আনসারী, আনোয়ার হোসেন মিন্টু, শেলু আকন্দ, মুক্তা আহমেদ, আনসারী সুমন, মনজুরুল হক।

উল্লেখ্য, সংবাদ প্রকাশের জেরে ২০২৩ সালের ১৪ জুন রাতে বকশীগঞ্জের পাটহাটি এলাকায় সাধুরপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃত্বে সন্ত্রাসীরা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে পিটিয়ে ও ইট দিয়ে মাথা থেতলে গুরুতর আহত করে। পরদিন ১৫ জুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। এ ঘটনায় নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে বকশীগঞ্জ থানায় ২২ জনের নামে এবং আরো অজ্ঞাত ২০/২৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করে। হত্যা মামলার প্রধান আসামি বাবু কারাগারে আটক থাকলেও তার পুত্র রিফাতকে এখনো গ্রেপ্তার করতে পারেনি আইন প্রয়োগকারী সংস্থা।
 

মন্তব্য করুন