ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ২ জুলাই, ২০২৪, ০৬:২৪ পিএম

অনলাইন সংস্করণ

ঝিনাইদহে সাংবাদিক হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন

ছবি: রূপালী বাংলাদেশ

ঝিনাইদহের শৈলকূপা উপজেলা রিপোর্টার ইউনিটের সভাপতি আলমগীর অরন্যকে কুপিয়ে হত্যা চেষ্টা ও সময় টিভির স্টাফ রিপোর্টার লোটাস রহমান সোহাগকে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২ জুলাই) সকাল ১১টায় উদিচি শিল্পী গোষ্ঠী ও ঝিনাইদহের সব সাংবাদিক ফোরামের উদ্যেগে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা উদিচি শিল্পী গোষ্ঠীর স্বপন বাগচী, দিলিপ বরুয়া, শামীম আহম্মেদ, ঝিনাইদহ জেলা প্রেসক্লাব, বাংলাদেশ প্রেসক্লাব জেলা শাখা এবং ঝিনাইদহের সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

বক্তারা বলেন, উদিচি শিল্পী গোষ্ঠীর শৈলকূপা উপজেলা সাধারণ সম্পাদক ও সাংবাদিক আলমগীর অরন্য নিজ প্রতিষ্ঠানে বসে থাকাকালীন যেভাবে কিশোর গ্যাঙ তার ওপর ধারালো অস্ত্র দিয়ে হত্যার আঘাত করেছে তা অমানবিক। তিনি এখন ঢাকা মেডিকেলে জীবণ মৃত্যুর সন্ধিক্ষণে। আর সন্ত্রসীরা বীরদর্পে শৈলকূপায় ঘুরে বেড়াচ্ছে। দেশে আইনের কোনো শাষণ নেই।

অন্যদিকে সময় টিভির সাংবাদিক লোটাস রহমান সোহাগের সঙ্গে যে ন্যাক্কারজনক আচরণ করেছেন রাশেদুল ইসলাম তা আমাদের সত্যিই হতবাক করেছে। তার হাত থেকে ক্যামেরা কেড়ে নিয়ে মেমোরি কার্ড ভাঙা হয়েছে। তারপরও তিনি এখনও ঝিনাইদহে রয়েছেন, আমরা তার শাস্তি দাবি করছি।

মানববন্ধন শেষে মিছিলটি ঝিনাইদহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

 

মন্তব্য করুন