সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১ মে, ২০২৪, ০৮:০৬ পিএম

অনলাইন সংস্করণ

ঢাকা লিগ্যাসির উদ্যোগে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

ছবি: রূপালী বাংলাদেশ

শিল্পাঞ্চল সাভারে অসহনীয় গরম আর চলমান তাপপ্রবাহে একটু স্বস্তি দিতে তৃষ্ণার্ত মানুষের মাঝে বিনামূল্যে  বিশুদ্ধ পানি ও ঠান্ডা শরবত বিতরণ করেছেন টানা ৭ম বারের মতো ঢাকা জেলার শ্রেষ্ঠ (তরুণ) করদাতা আশুলিয়ার বিশিষ্ট ব্যবসায়ী তানভীর আহমেদ রোমান ভূঁইয়া।

বুধবার (১ পহেলা মে) দুপুরে আশুলিয়ার জামগড়া চৌরাস্তায় বিভিন্ন শ্রেণী পেশার কয়েক হাজার মানুষের মাঝে এই বিশুদ্ধ পানি ও শরবত বিতরণের আয়োজন করেন ঢাকা লিগ্যাসি লিমিটেড কোম্পানি। 

এ সময় ঢাকা জেলার শ্রেষ্ঠ (তরুণ) করদাতা আশুলিয়ার বিশিষ্ট ব্যবসায়ী তানভীর আহমেদ রোমান ভূঁইয়া বলেন, ঘনবসতিপূর্ণ শিল্পাঞ্চল আশুলিয়ায় তীব্র গরমের কারণে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। বিশেষ করে দিনমজুর মানুষেরা পড়ছেন চরম বিপাকে। তাই তৃষ্ণার্থ এসব মানুষের কথা ভেবে কয়েকটি পয়েন্টে বিশুদ্ধ পানি ও ঠান্ডা শরবত বিতরণ করেছি। তীব্র তাপদাহে আমাদের এই ক্ষুদ্র  প্রয়াস চলমান থাকবে। সবাই যার যার সামর্থ অনুযায়ী সবার পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

রবিউল নামে এক ভ্যান চালক বলেন,বাসায় ফ্রিজ নাই তাই গরম পানিও খাইতে পারিনা। রোদের মধ্যে বাইরে ভ্যান চালাইতেছি। জামগড়া চৌরাস্তায় দেখি বিনামূল্যে ঠান্ডা শরবত ও বিশুদ্ধ পানি বিতরণ করছিলো। সেখান থেকে পানি ও শরবত খেয়ে আমরা গরিব মানুষ খুশি। প্রচন্ড তৃষ্ণায় এই শরবত খুব ভালো লাগলো।

এ সময় ঢাকা লিগ্যাসি লিমিটেড কোম্পানির কর্মকর্তা-কর্মচারীরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা এই শরবত বিতরণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন