তানোর (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশিত: ৩ জুলাই, ২০২৪, ০৮:৫৩ পিএম

অনলাইন সংস্করণ

তানোরে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেফতার

ছবি: রূপালী বাংলাদেশ

রাজশাহীর তানোরে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবককে গ্রেফতার করেছে তানোর থানা পুলিশ। এমন চাঞ্চল্যকর ধর্ষণের ঘটনাটি ঘটেছে,গত মাসের (২৮ জুন) শুক্রবার উপজেলার বাধাইড় ইউনিয়নের ঘোলকান্দর গ্রামে। ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে তানোর থানায় অভিযোগ দায়ের করলে বিশেষ অভিযান চালিয়ে ধর্ষণকারীকে গ্রেফতার করেন থানা পুলিশ।

ঘটনা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে,বাধাইড় ইউনিয়নের ঘোলকান্দর গ্রামের মুনসুর রহমানের বখাটে পুত্র মমিনুর রহমান (২৫) দীর্ঘদিন ধরে একই গ্রামের আক্তারুল ইসলামের স্ত্রীকে বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দিয়ে আসছিলো। কিন্তু গৃহবধূ তার কথায় সাড়া না দেয়ায় বখাটে মমিনুর রহমান গৃহবধূর স্বামী বাড়িতে না থাকার সুযোগে গৃহবধূর শয়নকক্ষে ঢুকে জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণ করেন। এতে করে গৃহবধূর ডাক চিৎকারে পাড়ার প্রতিবেশীরা ছুটে আসলে গৃহবধূকে ধর্ষণ করে পালিয়ে যান মমিনুর রহমান। এঘটনায় গৃহবধূ বাদী হয়ে তানোর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বুধবার সকালে ধর্ষক মমিনুর রহমান কে গ্রেফতার করেন।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। বিশেষ অভিযান চালিয়ে ধর্ষণকারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

মন্তব্য করুন