নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশিত: ১৯ মে, ২০২৪, ০৯:০৭ পিএম

অনলাইন সংস্করণ

নবীনগরে এসে আমার ধারণা পাল্টে গেল: জায়েদ খান

ছবি: রূপালী বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার রসুল্লাবাদবাদ বাজারে যমুনা ইলেকট্রনিক্সের শোরুম উদ্বোধনকালে এ কথা বলেন চিত্রনায়ক জায়েদ খান।

রবিবার (১৯ মে) বিকেলে চিত্রনায়ক জায়েদ খান ফিতা ও কেক কেটে রসুল্লাবাদ বাজারের ইজি ইলেকট্রনিক্স নামের একটি শোরুম উদ্বোধন করেন। 

নানা কারণে আলোচনায় থাকেন ঢাকাই সিনেমার অভিনেতা জায়েদ খান। এবার তিনি হেলিকপ্টারে চড়ে নবীনগরে যমুনা ইলেকট্রনিক্স উদ্বোধন করতে এসে দর্শকদের উদ্দেশ্যে বলেন, "আকাশের বৈরি আবহাওয়া কারণে পাইলট না আসতে পারার শঙ্কায় ছিলেন, তবে আমি বৈরি আবহাওয়ায় হেলিকপ্টারে না আসতে পারলেও ডিগবাজি দিয়ে আপনাদের এলাকায় চলে আসতাম শোরুম উদ্বোধন করতে।

এ সময় তিনি আরো বলেন, বিভিন্ন ঘটনার ইস্যু সোশ্যাল মিডিয়ায় ও বিভিন্ন গণমাধ্যমে দেখে যে ধারণা জন্মেছিল নবীনগরে এসে তা পাল্টে গেছে।

ইজি ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী সাইফুল ইসলাম বাবু বলেন, দেশের আলোচিত চিত্রনায়ক জায়েদ খান শোরুমটির ফিতা কেটে উদ্বোধন করায় আমি অনেক আনন্দিত। দেশের টাকা দেশে রাখার জন্য অবশ্যই যমুনার পণ্য কিনতে আগ্রহী হবে ক্রেতাগণ।

আলোচিত নায়ক জায়েদ খান উদ্বোধন শেষে সাংবাদিকদের বলেন, বাংলাদেশের অন্যতম প্রতিষ্ঠান যমুনা গ্রুপের পণ্য যমুনা ইলেকট্রনিক্স ইতিমধ্যে দেশ এবং দেশের বাহিরে সুনামের সাথে ব্যবসা করে যাচ্ছে। আমি বিশ্বাস করি রসুল্লাবাদ তথা নবীনগর এলাকাবাসীর ইজি ইলেকট্রনিক্স থেকে যমুনার ইলেকট্রনিক্স পণ্য ক্রয় করবে। দেশের টাকা দেশে রাখতে অবস্যই যমুনার পন্য ক্রয় করবেন এখানকার ক্রেতা সাধারণ। 

এ সময় উপস্থিত ছিলেন, হেড অব বিজনেস মোঃ সাজিদুল ইসলাম, ডিরেক্টর অব মার্কেটিং মোঃ সেলিম,  সেলস এন্ড মার্কেটিং ডিজিএম মাকসুদুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন