সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ২০ জুন, ২০২৪, ১০:১১ পিএম

অনলাইন সংস্করণ

নিখোঁজের আট দিনেও মহিদুলের খোঁজ মেলেনি

ছবি: রূপালী বাংলাদেশ

বগুড়ার সারিয়াকান্দিতে নিখোঁজ মহিদুল ইসলামকে জিবিত ফিরে পাওয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে গ্রামবাসী। বুধবার সকালে কুতুবপুর বাজারে অবসর প্রাপ্ত সেনা সদস্য খাইরুল ইসলাম বাদশার সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়। ব্যাবসায়ী মহিদুল ইসলাম (৪১) সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড় কুতুবপুর গ্রামের মৃত মনছের আলী প্রামানিকের ছেলে। এলাকাবাসীর সূত্রে জানা যায় মহিদুল ইসলাম গত ১১ জুন মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে বড় কুতুবপুর এলাকা থেকে নিখোঁজ হয়েছে।

তার পরিবারের দাবি, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে মহিদুল ইসলামকে তার পাওনা টাকা দেওয়ার কথা বলে ফোন করে ডেকে নেয় একই এলাকার সবুর নামে এক ব্যবসায়ী। এর পর থেকেই মহিদুল ইসলাম আর বাড়ীতে ফেরেননি। নিখোঁজ মহিদুল ইসলামকে বিভিন্ন স্থানে খোজাখুজি পর তাকে না পেয়ে গত ১২ জুন নিখোঁজ মহিদুল ইসলামের স্ত্রী মোছা: জনি আক্তার বাদি হয়ে সারিয়াকান্দি থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর থানা পুলিশ নিখোঁজ মহিদুল ইসলামকে উদ্ধার করতে তদন্ত শুরু করেন। মহিদুল ইসলাম নিখোঁজ এর  সন্দেহভাজন ব্যক্তি ব্যবসায়ী সবুর মিয়াকে থানা পুলিশ জিজ্ঞেস করে ছেড়ে দেয়। 

এবিষয়ে সারিয়াকান্দি থানার অফিসার তদন্ত (ওসি) দুরুল হুদা বলেন, মহিদুল নিখোঁজের  একটি সাধারণ ডায়রি হয়েছে। তাকে উদ্ধারে পুলিশ ও ডিবি একত্রে কাজ করছে।

 

মন্তব্য করুন