লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশিত: ২ মে, ২০২৪, ০৭:০৭ পিএম

অনলাইন সংস্করণ

যুব শক্তির উদ্যোগে পথচারিদের শরবত ও স্যালাইন বিতরণ

ছবি: রূপালী বাংলাদেশ

বৃষ্টি না হওয়ার ফলে তাপপ্রবাহ বেড়েই চলেছে। দেশে অন্যান্য জেলার নেয় উত্তর অঞ্চলের লালমনিরহাট জেলায় টানা তীব্র তাপদাহে অতিষ্ঠ হয়ে পড়েছে মানুষ। ঠিক তারেই ধারাবাহিকতায় যুব শক্তি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে। 

লালমনিরহাট সদরের রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের শিমুলতলা এলাকায়  বৈরী আবহাওয়ার কারণে শ্রম জীবীমানুষ, পথচারী,  ও সাধারণ  ব্যক্তিদের তৃষ্ণা নিবারণে জন্য ঠান্ডা পানির শরবত ও খাবার স্যালাইন  বিতরণ করা হয়েছে বৃহস্পতিবার (২ মে) বেলা ১ টায় ।

সামাজিক সেবামূলক এ মহতী কার্যক্রমে  উপস্থিত ছিলেন যুব শক্তি সমাজ কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা ও তালুক মৃত্তিঙ্গা (বিএম) কলেজের অধ্যাপক এ.বি এম ফিরোজ সিদ্দিকী আপেল। যুব শক্তি সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা পরিষদের সদস্য ও বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলা শাখার দপ্তর সম্পাদক সাংবাদিক মুছা মোর্শেদ।

যুব শক্তি সমাজ কল্যাণ সংস্থার অন্যতম উপদেষ্টা ও বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক, সাংবাদিক মোঃ বিপুল ইসলাম।

লালমনিরহাট সদরের বড়বাড়ি এলাকার ব্যাবসায়ী ও যুব শক্তি সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা পরিষদের সদস্য, শফিকুল ইসলাম মান্না। ব্যাবসায়ী, রাজনীতিবীদ সামাজিক সংগঠক, গৃহসজ্জা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ বাইজিদ আদম (সাজু)

এই বৈরি আবহাওয়ায়  অতিষ্ঠ হয়ে পড়া মানুষদের তৃষ্ণা নিবারণের জন্য উক্ত বিতরণী অনুষ্ঠানটি পরিচালনা করেন, যুব শক্তি সমাজ কল্যাণ সংস্থা প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জিয়াউর রহমান জিয়া ও  অন্যান্য সদস্যবৃন্দ।

সভাপতি বক্তব্যে বলেন, ইতিপূর্বে আমাদের এই সামাজিক সংগঠন থেকে আমরা, বৃক্ষরোপণ কর্মসূচি, শীত কালিন সময়ে শীতবস্ত্র বিতরণ সহ সমাজের নানান মুখি সামাজিক কাজ করে আসতেছি,সমাজের বিত্তবান ব্যক্তিরা আমাদের সংগঠনের সঙ্গে সহোযোগিতায় হাতবাড়ালে সামনের দিনগুলোতে আমরা আরো ভালোকিছু করতে পারবো।

মন্তব্য করুন