সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

প্রকাশিত: ২৭ এপ্রিল, ২০২৪, ০৯:৩১ পিএম

অনলাইন সংস্করণ

আচরন বিধি লঙ্গনে সরিষাবাড়ীতে দুই আ.লীগ নেতা গেপ্তার

ছবি: রূপালী বাংলাদেশ

সরিষাবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনায় আচরন বিধি লংঘন এবং উস্কানিমূলক বক্তব্য প্রদানে সরিষাবাড়ীর পিংনা ইউনিয়নের পিংনা সুজাত আলী কলেজের অধ্যক্ষ সাইদুল হাছান সাঈদ ও পিংনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেনকে গ্রেফতার করেছে সরিষাবাড়ী থানা ও ডিবি পুলিশ।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার সাখাওয়াত হোসেন শনিবার (২৭ এপ্রিল) বাদী হয়ে ১৬/৬০ নম্বর মামলা দায়ের করেন।

মামলা সুত্রে জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে পিংনা ইউনিয়ন পরিষদ এর সামনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম রফিক এর নির্বাচনী প্রচারনায় প্রার্থীর উপস্থিতিতে সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও পিংনা সুজাত আলী কলেজের অধ্যক্ষ সাইদুল হাসান সাইদ এবং উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন জয় তার বক্তব্যে  প্রতিপক্ষ প্রার্থীর এজেন্টদের ভোট কক্ষে ডুকতে দিবেনা এবং পিটিয়ে হাতপা ভেঙ্গে দিবে এবং তাদেরকে হাত পা বেধে যমুনা নদীতে ফেলে দেয়ার হুমকি প্রদান করে। আরোও বলেন প্রয়োজনে তাদের দাঁত ভেঙ্গে দিবে আর যাদের দাঁত  না আছে তাদের চাপার হাড্ডি ভেঙ্গে দেয়া হবে। বিষয়টির একটি ভিডিও ভাইরাল হলে সংশ্লিষ্ট কর্মকর্তারা এর তদন্তে সত্যতা খুজে পান। উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার সাকোয়াত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এবিষয়ে সরিষাবাড়ির থানার অফিসার ইনচার্জ মুসফিকুর রহমান বলেন, থানায় মামলা দায়ের করা হয়েছে। আমার থানার অফিসার ফৌস ও জেলা ডিবি পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে সাঈদ ও মোতাহারকে গ্রেফতার করেছে।

মন্তব্য করুন