পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ২৮ এপ্রিল, ২০২৪, ১২:০৬ এ এম

অনলাইন সংস্করণ

পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলার ৪ আসামি আটক

ছবি: রূপালী বাংলাদেশ

কিশোরগঞ্জে পাকুন্দিয়া উপজেলা নারান্দি ইউনিয়ন পোড়াবাড়িয়া স্কুল সংলগ্ন মেলা বাজারের মাঠে চলমান বৈশাখী মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করেন। গত ১৪ এপ্রিল থেকে মেলাটি বহু কাল ধরে এখানে আয়োজন হয়ে আসছে। মেলা শেষ হলেও মেলা কমিটিকে না জানিয়ে ২৬ এপ্রিল  গ্রামের সজিব, সোহেল, শাহিনসহ কয়েকজন যুবক মিলে গানের আয়োজন করে। গান চলাকালে হঠাৎই গান বন্ধ হয়ে যায়।

এসময় গানের আয়োজক কমিটির সঙ্গে দর্শকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে শরীফ খান (২৮) নামে একজন নিহত হয় তার বাড়ি সুখিয়া ইউনিয়নের কুষাকান্দা গ্রামের আবুল হোসেন ছেলে ।

আহতরা হলেন, একই গ্রামের শাহজাহানের ছেলে আজাদ মিয়া (২৮) এবং সুরুজ মিয়ার ছেলে লিটন মিয়া (৪৫)।

আজাদ মিয়া গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। অপরজন রয়েছেন পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। নিহত শরিফ খান গুরুদয়াল কলেজের তৃতীয় বর্ষের গণিত বিভাগের শিক্ষার্থী। নিহত শরিফ খান এর  বাবা আবুল হোসেন তার ছেলে হত্যায় দায়ে ২৭ এপ্রিল পাকুন্দিয়া থানা মামলা দায়  নং১৫  করেন। মামলা আজহারভক্ত আসামী রিপন চৌকিদারে ছেলে মোঃ রাজন মিয়া (৩০), মৃত সাইদুল হক ছেলে সোহেল মিয়া (২৬), আবদুল আজিজ ছেলে মাহমুদুল হাসান রাজন (২৭), মৃত নুরুল হক ছেলে  দেলোয়ার হোসেন শাহিন (২০) কে গ্রেফতার করেন পুলিশ।

পাকুন্দিয়া থানার ওসি আসাদুজ্জামান টিটু পিপিএম বলেন, আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।  

মন্তব্য করুন