বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২৮ এপ্রিল, ২০২৪, ০২:৫২ এ এম

অনলাইন সংস্করণ

তৃতীয় বিয়ে করবেন শাকিব, বাড়িতে ঢোকা নিষেধ অপু-বুবলীর

শবনম বুবলী, শাকিব খান ও অপু বিশ্বাস। ছবি সংগৃহীত

প্রেম ও ভালোবাসার বন্ধনে জড়িয়ে বিয়ে করেছিলেন অপু বিশ্বাস ও শবনম বুবলীকে। নানা কারনে তাদের সঙ্গে বিচ্ছেদ হলেও দুই সন্তানের মায়ায় যোগাযোগ ছিলো নিয়মিত। বাবা হিসেবে দুই সন্তান আব্রাম ও শেহজাদের যাবতীয় দায়িত্ব পালন করছেন শাকিব খান। কিন্তু অপু ও বুবলীর কারনে নানা ভাবে বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়েছে ঢালিউড সুপারস্টারকে। এহেন পরিস্থিতিতে এবার হার্ডলাইনে হাঁটছেন শাকিব ও তার পরিবার। এবার তিনি নতুন সম্পর্কের পথে হাঁটতে চলেছেন।

নায়কের পরিবার চাচ্ছে, অতীত ভুলে সংসারী হয়ে উঠুক শাকিব। এ কারণে তার বিয়ের জন্য পাত্রী খোঁজাখুঁজি চলছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে ধুমধাম আয়োজনে পরিবারের পছন্দের পাত্রীকে বিয়ে করবেন তিনি।

শাকিবের পারিবারিক সূত্র জানায়, শাকিবের জীবনে তারা (অপু বিশ্বাস ও বুবলী) সাবেক হওয়ার সত্ত্বেও প্রায়ই বিভিন্ন গণমাধ্যমে নানা ধরনের মন্তব্য করে থাকে। এতে করে শাকিব খান যেমন বিব্রত হন, তেমনি তার পরিবারকে অস্বস্তিতে পড়তে হয়। এ কারণে শাকিবের পরিবার তাকে বিয়ে দিচ্ছে। সেই মোতাবেক তার জন্য পাত্রী দেখা শুরু হয়েছে। পরিবারের এমন সিদ্ধান্তে শাকিবের পূর্ণ সম্মতি রয়েছে।

সিনেমা মুক্তির আগে বা ব্যক্তিগত জীবনে কুকর্ম প্রকাশ্যে আসার পূর্বে কোনো সম্পর্ক না থাকার পরেও বুবলী শাকিবের ব্যক্তিগত জীবন জড়িয়ে বিভিন্ন কথা বলেন যা মিথ্যাচার। ভবিষ্যৎ এমন মিথ্যাচার করলে আইনি ব্যবস্থাও নিতে পারে শাকিবের পরিবার। এমনকি শেহজাদকে নিয়ে যখনই শাকিবের অফিসে বা বাসায় আসেন তখনই বুবলী ছবি তোলায় তৎপর হন। সেগুলো পরবর্তীতে সোশাল মিডিয়াতে প্রকাশ করে শাকিবের সঙ্গে সম্পর্ক আছে দাবি করেন। সন্তানের কথা ভেবে বরাবরই চুপ থাকেন শাকিব। সর্বশেষ ঈদে একটি বেসরকারি টিভিতে শাকিবকে নিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন বুবলী, এতে করে শাকিবের পরিবার মারাত্মক চটেছেন! এ কারণে বুবলীকে সাফ জানিয়ে দেয়া হয়েছে সন্তান শেহজাদের অজুহাতে তিনি যেন শাকিবের অফিসে না আসেন।

পারিবারিক সূত্র আরও জানায়, প্রতি ঈদে সিনেমা মুক্তির আগে শাকিবকে টেনে বিভিন্ন মিথ্যাচার করেন বুবলী। নিজের সিনেমায় যাতে প্রভাব না পড়ে এ কারণে শাকিব কিছু বলেন না। তবে গেল ঈদে বুবলী যা যা বলেছেন এতে করে শাকিব মারাত্মক রাগ করেছেন।

পারিবারিক ওই সূত্র আরও জানায়, শাকিবের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্ক বহু আগেই শেষ। শুধুমাত্র আব্রামের মা হিসেবে শাকিব তাকে যথাযথ সম্মান করেন। এই ছাড়া তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই। যেহেতু অপু-বুবলী দুজনেই অতীত এ কারণে শাকিবের পরিবার তাকে নতুন করে বিয়ে দিতে যাচ্ছে এ বছরই। অপু বিশ্বাস ও বুবলীর তাদের বাসায় ঢোকা নিষেধ করছে তার পরিবার।

মন্তব্য করুন