গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ৪ মে, ২০২৪, ১১:১৭ পিএম

অনলাইন সংস্করণ

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত

ছবি: রূপালী বাংলাদেশ

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক কলেজছাত্র নিহত হয়েছেন। শনিবার (৪ মে) দুপুরে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট এলাকায় ছিনতাইয়ের শিকার ওই কলেজ ছাত্র শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত আল আমিন গাজীপুর মহানগরের চান্দনা এলাকার আক্তার আলীর ছেলে। তিনি স্থানীয় চান্দনা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন।

আল আমিনের নিকটাত্মীয় ইকবাল হোসেন জানান, শনিবার দুপুরে আল আমিন ও তার খালাতো ভাইসহ চারজন বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট চত্বরে ঘুরতে যায়। সেখানে ৪-৫ জন ছিনতাইকারী প্রথমে তাদের নাম-পরিচয় জানতে চায়। এরপর তার সঙ্গে যা যা আছে তাদের দিয়ে দিতে বলে।

এ সময় আল আমিন তাদের বাধা দিলে ছিনতাইকারীরা তার বুকে ছুরিকাঘাত করে। পরে তারা আল আমিনের খালাতো ভাই শাকিল আহমেদের মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে ধান গবেষণা ইনস্টিটিউটের সীমানা প্রাচীর টপকে পালিয়ে যায়। 

আল আমিনের সঙ্গে থাকা বন্ধু মোমিনুল হক জানান, শনিবার ধান গবেষণা ইনস্টিটিউট চত্বরে বেড়াতে ও ছবি তুলতে যাই আমরা। পরে সেখানে আমরা ছিনতাইকারীর কবলে পড়ি। এ সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আল আমিন আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাফিউল করিম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আল আমিন হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন