ইউএই ব্যুরো

প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪, ০৮:১২ পিএম

অনলাইন সংস্করণ

ইউএই আওয়ামী পরিবারের ইফতার

ছবি: রূপালী বাংলাদেশ

সংযুক্ত আরব আমিরাত (ইউএই) আওয়ামী পরিবারের উদ্যোগে প্রবাসী বাংলাদেশীদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার দেশটির প্রাদেশিক শহর আজমানের স্পাইসি হাউজ রেস্টুরেন্ট হলরুমে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়।

অনুষ্ঠানে মো. আজগর খাঁন চৌধুরীর সঞ্চালনায় আফলাতুন গ্রুপ অব কোম্পানিসের স্বত্ত্বাধিকারী ইব্রাহিম ওসমান আফলাতুন সিআইপির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইফতেখার হোসেন বাবুল।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘আওয়ামী লীগ এখন অনেক শক্তিশালী দল। আমরা ক্ষমতায় আছি, মাঝে মাঝে আমাদের দলের মানুষের ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়। তবে মনে রাখতে হবে, সবকিছুর উর্ধে দল।’ দলের কর্মিদের উদ্দেশ্য করে তিনি বলেন,  ‘ভুল বোঝাবুঝির অবসান ঘটাতে হলে ত্যাগ করতে জানতে হবে। ব্যানারে আমার নাম নেই, মঞ্চে সিট নেই, এই দলাদলি থেকে বাহির হয়ে সহজভাবে নিতে হবে।’

তিনি বলেন, গণতান্ত্রিক দেশে যে কোন সরকারই অস্থায়ী। আজ আছে কাল নেই। প্রবাসে যারা অবস্থান করছেন সবার উচিত যার যার অবস্থান থেকে দেশের কল্যাণে ও প্রবাসীদের নিয়ে কাজ করা। বৈধ পথে রেমিট্যান্স পাঠিয়ে জাতির জনকের স্মার্ট বাংলাদেশ স্বপ্ন ও দারিদ্রমুক্ত রাষ্ট্র গঠনে ঐক্যবদ্ধ হতে হবে।’

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ুথ বাংলা কালচারাল ফোরামের প্রধান উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিক শেখ ফরিদ আহমেদ সিআইপি, শারজাহ বাংলাদেশ সমিতি সিনিয়র সহ-সভাপতি ইসমাইল গণি চৌধুরী, আজমান বাংলাদেশ সমিতির সিনিয়র সহ-সভাপতি সেলিম উদ্দিন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আলিম সিআইপি, মহিউদ্দীন মাহিন, মাওলানা হাসান রেজাসহ দলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

মন্তব্য করুন