কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৫ মে, ২০২৪, ০২:৪৭ এ এম

অনলাইন সংস্করণ

ইটনায় প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৪

ছবি: রূপালী বাংলাদেশ

কিশোরগঞ্জের ইটনায় জমি নিয়ে বিরোধে ছানু মিয়া (৬০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও চার জন।

শুক্রবার (২৪ মে) সকালে ইটনা উপজেলার বাদলা ইউনিয়নের থানেশ্বর গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।

নিহত ছানু মিয়া থানেশ্বর গ্রামের মৃত পাগারদি মিয়ার ছেলে। এ ঘটনায় আহতরা হলেন লিটন, সোমা, রোমা ও বাবুল। আহত লিটনকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আর অন্যরা শহীদ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা জানায়, জিনু মিয়া তাদের ঢাকাস্থ মোহাম্মদপুর রায়েবাজার এলাকার আত্বীয়দের খবর দিয়ে গেল বৃহস্পতিবার রাতে পিক-আপ করে বাড়িতে এনে পূর্ব পরিকল্পিত ভাবে এ হত্যাকান্ড ঘটিয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ছানু মিয়ার সঙ্গে জমি নিয়ে প্রতিবেশি মুক্তু মিয়ার বিরোধ চলে আসছে। এর জের ধরে আজ সকালে পরিকল্পিত ভাবে ছানু মিয়াকে কুপিয়ে গুরুতর জখম কররে গুরুতর আহত ছানু মিয়াকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

ইটনা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির রব্বানী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের মর্গে  রাখা হয়েছে। অভিযুক্তদের ধরতে পুলিশি অভিযান চলছে।

মন্তব্য করুন