বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

প্রকাশিত: ২৭ এপ্রিল, ২০২৪, ১১:২৯ পিএম

অনলাইন সংস্করণ

এ আর চেরাগ আলী

বিশ্বনাথ হবে দূর্নীতিমুক্ত মডেল উপজেলা

ছবি: রূপালী বাংলাদেশ

বিশ্বনাথ উপজেলাকে দূর্নীতিমুক্ত মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চান উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি আব্দুল রোশন চেরাগ আলী।

শনিবার দুপুরে পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ ঘোষণা দেন চেরাগ আলী। তিনি এসময় ঘোড়া প্রতীকে প্রবাসীদের সহযোগিতাসহ বিশ্বনাথ উপজেলারবাসীর কাছে ভোট প্রার্থনা করেন।

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে প্রবাসী এ নেতা বলেন, তিনি জনসেবাকে এবাদত মনে করে বিগত এক যুগ ধরে দেশে এসে মানুষের কল্যাণে কাজ শুরু করে যাচ্ছেন।

বিগত বন্যা ও করোনা মহামারিতে প্রশাসনের সাথে সমন্বয় করে উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে খাবার পৌছে দেন। নিজের অবস্থান থেকে উপজেলার গরীব অসহায় মানুষের কল্যাণে করে যাচ্ছেন তিনি।

চেরাগ আলী নির্বাচিত হলে দূর্নীতি, শোষণমুক্ত একটি মডেল উপজেলা পরিষদ গঠন করতে চান। উপজেলার শিক্ষা, চিকিৎসা, ক্রীড়া ও আর্ত-মানবতার উন্নয়নে পরিবর্তন আনতে কাজ করবেন বলেও প্রতিশ্রুতি দেন।

যুক্তরাজ্যে প্রতিষ্ঠিত এ ব্যবসায়ী দেশে সামাজিক বিভিন্ন সংগঠনের সাথে যুক্ত হয়ে সমাজ উন্নয়নে কাজ করছেন। পাশাপাশি তিনি ইলামেরগাও উচ্চ বিদ্যালয়ের গর্ভণিং বডির সভাপতি দায়িত্ব পালন করছেন।

উপজেলা চেয়ারম্যান হয়ে ব্যাপকভাবে এই জনপদের জনগনের কাঙ্খিত উন্নয়ন কাজ করতে চান চেরাগ আলী।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগের সভাপতি সুরাব আলী, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি প্রবীণ শিক্ষক আলতাবুর রহমান, পৌর কৃষক লীগের যুগ্ম আহবায়ক জয়নাল আবেদিন।

মন্তব্য করুন