আনোয়ারা প্রতিনিধি

প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪, ০৬:০০ পিএম

অনলাইন সংস্করণ

আনোয়ারায় প্রাক্তন বউয়ের স্বামীর হাতে বৃদ্ধ খুন!

ছবি সংগৃহীত

চট্টগ্রামের আনোয়ারায় সাবেক বউয়ের স্বামীর হাতে আনোয়ার মিয়া (৫০) নামে এক বৃদ্ধ রিকশা চালক খুন হয়েছে। গতকাল (বুধবার) রাত ১২টার দিকে উপজেলার হাইলধর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড কাজি মাঝির বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আনোয়ার মিয়া ঐ এলাকার স্থানীয় বাসিন্দা। তার প্রথম বউয়ের ঘরে ১টি এবং দ্বিতীয় বউয়ের ঘরে ২ ছেলে ১ মেয়ে রয়েছে।

এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে আনোয়ারা থানা পুলিশ। আটককৃতরা হলেন মোহাম্মদ পারভেজ (২২) ,শাহজাহান (৪৫) ও শাহ আলম (৪২)। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে পুলিশ জানিয়েছে।

আনোয়ার মিয়ার স্ত্রী পারভিন আক্তার (৩০) জানান, গতকাল রাত ১২ টার দিকে ঘরে ডুকে আমার স্বামীকে টেনে নিয়ে গিয়ে বাড়ির পাশের বিলে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে শরীলে আঘাত করতে থাকে শাহাদাতসহ আরো তিন চারজন লোক।

স্থানীয়সূত্রে জানা যায়, আনোয়ার মিয়া বিদেশে ছিলেন ৬/৭বছর আগে।ঐ সময়ে তার স্ত্রীর সাথে পরকিয়ার সম্পর্ক হয়, এক পর্যায়ে আনোয়ারা হোসেনের সব টাকা ও অলংকার নিয়ে তালাক দিয়ে মরিয়ম বেগম শাহাদতের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

এখবর পাওয়ার পর দেশে এসে আনোয়ার মিয়া আরেকটি বিয়ে করে রিকশা চালিয়ে জীবন যাপন শুরু করেন।  

অনেকদিন পর নিজ বাড়িতে ফিরে আসেন আনোয়ার মিয়ার সাবেক স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়া শাহাদাত হোসেন। শাহাদাতকে এলাকায় দেখে বেশ কয়েকবার তার সঙ্গে কথা-কাটাকাটি হয় আনোয়ার মিয়ার। এর জেদ ধরে বুধবার রাতে আনোয়ার মিয়াকে বাড়ি থেকে বের করে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে শাহাদাত সহ আরো কয়েকজন। ঘটনাস্থলেই আনোয়ার মিয়ার মৃত্যু হয়।

আনোয়ারা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মামুনুর রশীদ জানান, হাসপাতালে আনার আগেই আনোয়ার মিয়ার মৃত্যু হয়।তার শরীলে ধারালো দেশি অস্ত্রের বেশ কিছু আঘাত পাওয়া গেছে। 

আনোয়ারা থানার ওসি (তদন্ত) মহিউদ্দিন আহমদ জানাম, আনোয়ার মিয়ার খুনের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। শাহাদাত পালিয়ে গেছে খুন করে,তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন