বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ২ জুলাই, ২০২৪, ০৪:১২ পিএম

অনলাইন সংস্করণ

বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কিবরিয়া, সেক্রেটারি সাগর

সভাপতি পদে গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক পদে সাগর আকন। ছবি: রুপালী বাংলাদেশ

বরগুনা সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) ২০২৪-২৬ দ্বি-বার্ষিক নির্বাচন উৎসব মুখর পরিবেশে সাংবাদিক ইউনিয়নে অনুষ্ঠিত হয়।

ভোটে সভাপতি পদে গোলাম কিবরিয়া (নয়া দিগন্ত) সাধারণ সম্পাদক পদে সাগর আকন (মোহনা টেলিভিশন) নির্বাচিত হয়েছেন। 

আজ ২জুলাই মঙ্গলবার সকাল দশটায় ভোট শুরু হয়ে বেলা ১২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সাংবাদিক ইউনিয়নের সভাপতি পদে, সিনিয়র সহসভাপতি পদে, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, প্রচার সম্পাদক ও কার্যকরী সদস্য সহ ১৯ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করছে। সহ-সভাপতি ও দপ্তর সম্পাদক ২জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। সংগঠনের ২৯ জন ভোটারের মধ্যে ২৮ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীদেরকে ভোটাধিকার প্রয়োগ করেন।

সভাপতি পদে গোলাম কিবরিয়া জেলা প্রতিনিধি নয়া দিগন্ত তিনি ভোট পেয়েছেন ১৫ ভোট। তার নিকটতম মোঃ মজিবুল হক কিসলু স্টাফ রিপোর্টার দৈনিক যুগান্তর পেয়েছেন ১১ ভোট । সভাপতি পদে দুটি ভোট উভয়কে দেয়ায় নির্বাচন কমিশন বাতিল করে। সিনিয়র সহসভাপতি পদে মাহমুদ হাসান তাপস জেলা প্রতিনিধি সোনালীনিউজ.কম ও দৈনিক রূপালী বাংলাদেশ ১৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী শফিকুল ইসলাম স্বপন মাই টিভি টেলিভিশন পেয়েছেন ১৩ ভোট।

সাধারণ সম্পাদক পদে মোঃ সাগর আকন মোহনা টেলিভিশন ১৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম গোলাম হায়দার স্বপন, জেলা প্রতিনিধি দৈনিক খবর পেয়েছেন ১২ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে আসাদুল ইসলাম সবুজ জেলা প্রতিনিধি দৈনিক কালবেলা ও খান নাইম বার্তা সম্পাদক দৈনিক মানবকাল সমান ১৪ ভোট পেয়েছেন।

লটারিতে প্রথম বছর আসাদুল ইসলাম সবুজ এবং দ্বিতীয় বছর খান নাইম দ্বায়িত্ব পালন করবেন।  প্রচার সম্পাদক পদে এম সাইফুল ইসলাম দৈনিক তৃতীয় মাত্রা ও নতুন সময়.কম পেয়েছেন ১৯ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাইফুল ইসলাম রাফিন দৈনিক ঢাকা প্রতিদিন পেয়েছেন ৯ ভোট। কার্য নির্বাহী পদে প্রতিদ্বন্দ্বীকারী খায়রুল ইসলাম আকাশ দেশ রুপান্তর তালতলী উপজেলা প্রতিনিধি সর্বোচ্চ ২৩ ভোট পেয়ে নির্বাচিত হন। মশিউর রহমান রাসেল দৈনিক যায়যায়দিন পেয়েছেন ২০ ভোট।  মোঃ সগীর হোসেন দৈনিক সবুজ বাংলাদেশ ১৯ ভোট পেয়ে নির্বাচিত হন।

ইমরান হোসেন দৈনিক আমাদের সময় পাথরঘাটা উপজেলা প্রতিনিধি ও মোঃ আবু হাসান জেলা প্রতিনিধি দৈনিক আমার সময় সমান ভোট পাওয়া প্রথম বছর মোঃ ইমরান হোসেন প্রথম বছর এবং আবু হাসান দ্বিতীয় বছর নির্বাহী সদস্য পদে দ্বায়িত্ব পালন করবেন। 

এছাড়া সহ সভাপতি পদে মোঃ সোহরাব হোসেন এস টেলিভিশন বরগুনা জেলা প্রতিনিধি এবং দপ্তর সম্পাদক পদে মোঃ মেহেদী হাসান বার্তা বাজার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। 

মন্তব্য করুন