গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ১২ মে, ২০২৪, ০৫:৫৯ পিএম

অনলাইন সংস্করণ

গোবিন্দগঞ্জে প্রকৌশলী হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

ছবি: রূপালী বাংলাদেশ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি জমাসংক্রান্ত বিরোধে ডিপ্লোমা প্রকৌশলী এমরান আলীকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী। রোববার মহিমাগঞ্জ এলাকার মোনার মোড়ে এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়। নিহতের স্বজনসহ এলাকার কয়েকশ’ নারী-পুরুষ ও শিক্ষার্থী এতে অংশ গ্রহণ করেন। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন নিহতের বাবা আব্দুল লতিফ আকন্দ, মা রেজিয়া বেগম, বোন বেবী আকতার ও অন্তঃস্বত্ত্বা স্ত্রী সোনিয়া বেগম ও ইউপি সদস্য তবিবুর রহমানসহ অন্যান্যরা।

বক্তারা বলেন, এলাকার চিহ্নিত এই সন্ত্রাসী গ্রুপ বিভিন্ন সময়ে অনেকের উপরেই হামলা করে লুটপাট ও অনেককে আহত করেছে। প্রধান আসামীসহ সকল আসামীকে অবিলম্বে গ্রেফতার ও বিচারের আওতায় না আনলে আরও অনেক মায়ের কোল খালি করবে এরা। পরে একটি বিশাল বিক্ষোভ মিছিল স্থানীয় সড়ক প্রদক্ষিণ করে।

প্রসঙ্গত, গত ৪ মে বিকেলে ফোন করে এমরান আলীকে মহিমাগঞ্জ বাজারের মোনার মোড়ের একটি দোকানে ডেকে নিয়ে তার ওপর আক্রমণকরে দুর্বৃত্তরা। উপর্যুপরি অস্ত্রের আঘাতে শঙ্কটাপন্ন হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্ধেসঢ়;øক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় পরে নিহতের পিতা শালমারা ইউনিয়নের উলিপুর গ্রামের আব্দুল লতিফ ১১ জনকে আসামী করে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এরই প্রেক্ষীতে ৭ মে রাতে টাঙ্গাইলের সখিপুর উপজেলার সখিপুর থানাপাড়া এলাকা থেকে চারজনকে গ্রেফতার করা হয় আইনশৃংখলা বাহিনী।

 

মন্তব্য করুন