পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ২৫ জুন, ২০২৪, ১১:৫৬ পিএম

অনলাইন সংস্করণ

পঞ্চগড়ে সেনাবাহিনীর পরিচয়ে টিকিট কাটতে গিয়ে যুবক আটক

ছবি: রূপালী বাংলাদেশ

পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে সেনাবাহিনীর পিয়ন পরিচয়ে টিকিট কাটতে গিয়ে একরামুল হক সম্রাট (৩৫) নামে এক যুবককে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে সেনাবাহিনীর ৭ টি ওরেন্ট, সেনা সদস্যদের বিনামূল্যে রেল ভ্রমনের বিশেষ পাস ও তার  ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করেছে রেলওয়ে পুলিশ।

আটককৃত যুবক রেলের টিকিট কালোবাজারির সাথে জড়িত বলে জানিয়েছে রেলওয়ে কতৃপক্ষ। আটককৃত যুবক পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের যোগীভিটা গ্রামের আবু আলম হেলালের সন্তান।

রেলওয়ে পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে সেনাবাহিনীর পিয়ন পরিচয়ে টিকিট কাটতে ৭ টি ওয়ারেন্টস সহ স্টেশনে আসেন যুবক সম্রাট। পরে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

এসময় ওয়ারেন্ট গুলো যাচাই বাচাই করে টিকিট প্রদানের তারিখ, আসনের সংখ্যা সহ বেশ কিছু অসঙ্গতি দেখা যায় তার মাঝে।পরে তাকে টিকিট কালোবাজারির অভিযোগে আটক করা হয়।বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে পুলিশের উপ পরিদর্শক মাহিদুল ইসলাম মাহিদ বলেন আটক যুবকের বিরুদ্ধে টিকিট কালোবাজারির অভিযোগে মামলার প্রক্রিয়া চলছে।

স্টেশন মাস্টার মাসুদ পারভেজ বলেন, মঙ্গলবার দুপুরে সেনাবাহিনীর ৭ টি ওয়ারেন্ট নিয়ে ওই ব্যক্তি টিকিট কাটতে আসেন। তবে তাকে সেনাবাহিনীর সদস্য সদস্য বলে মনে না হওয়ায় ও তার আচরণ, গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।পরে ওই ব্যক্তি কালোবাজারি বলে নিশ্চিত হলে আটক করা হয়। 

মন্তব্য করুন