নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

প্রকাশিত: ২৬ মে, ২০২৪, ০৯:০৩ পিএম

অনলাইন সংস্করণ

চেয়ারম্যান প্রার্থী এনামুলের ইশতেহার ঘোষণা

ছবি: রূপালী বাংলাদেশ

রাজশাহীর মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা আলহাজ্ব এনামুল হক নির্বাচনি ইশতেহার ঘোষণা করেছেন। রোববার বেলা সাড়ে দশটার দিকে সোনালী ব্যাংক সংলগ্ন শাহ আলম মার্কেট ঘোড়া প্রতীকের প্রধান নির্বাচনী অফিসে ৯দফা নির্বাচনি ইশতেহার ঘোষণা করেন তিনি। আলহাজ্ব এনামুল হক উপজেলা আওয়ামী লীগ নেতা। 

আলহাজ্ব এনামুল হক চেয়ারম্যান পদে নির্বাচিত হলে উপজেলাকে মাদক, দূর্নীতি মুক্ত ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য উন্নত ও স্মার্ট মোহনপুর গড়ার অঙ্গীকার করেন। সেই সাথে বাল্য বিবাহ রোধে সামাজিক আন্দোলন গড়ে তোলা, বিসিক ও সরকারি দপ্তরের সাথে যোগাযোগ করে কৃষি ভিত্তিক ক্ষুদ্র শিল্প স্থাপনে তরুণ প্রজন্মের জন্য কর্মসংস্থান সৃষ্টি, দখল মুক্ত চাঁদাবাজ মুক্ত বাসযোগ্য শান্তির মোহনপুর গড়ার অঙ্গীকার। কলেজ, বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের যাতায়াতের জন্য কেশরহাট পর্যন্ত রাজশাহী কলেজ ও রাজশাহী বিশ্ববিদ্যালয় পরিবহনের ব্যবস্থা করা। মোহনপুর উপজেলা-কে কল্যাণ ধর্মী জবাবদিহিতা এবং জনকল্যাণ মূলক মানবিক উপজেলা হিসেবে প্রতিষ্ঠা, স্কুল, কলেজ, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদরাসা, রাস্তাঘাট ড্রেণ নির্মাণসহ সকল উন্নয়ন কাজ তরান্বিত করার অঙ্গীকার করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা সুলতান আলী, বেলাল সরকার, সুরঞ্জিত সরকার, মৌগাছি ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, শ্রমিকলীগ মোহনপুর উপজেলা সভাপতি মজিবর মাস্টার, সাধারণ সম্পাদক মিলন মাস্টার, বাকশিমইল ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, ধুরইল ইউপি যুবলীগ সাবেক সভাপতি প্রভাষক আক্কাস আলী, আশরাফুল আলম, বিশিষ্ট ব্যবসায়ী মোর্তজা সোনার, তাপস, আহসান হাবিব রনি প্রমূখ। 

মন্তব্য করুন