পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশিত: ১৮ মে, ২০২৪, ০৮:০৯ পিএম

অনলাইন সংস্করণ

পুঠিয়ায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ

ছবি: রূপালী বাংলাদেশ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন বর্জন এবং প্রার্থীদের ভোট না দেওয়ার আহবান জানিয়ে রাজশাহীর পুঠিয়াতে লিফলেট বিতরণ কর্মসূচি পালন করেছে বিএনপি।

শনিবার (১৮ মে) বিকেলে উপজেলার ভাল্লুকগাছি ইউনিয়নের বিভিন্ন বাজার এলাকায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বাজারে ক্রেতা বিক্রেতা, দোকানী, পথচারী ও সাধারণ মানুষের হাতে এই লিফলেট তুলে দেন পুঠিয়া উপজেলা বিএনপির আহবায়ক ও কেন্দ্রীয় বিএনপির সদস্য আবু বকর সিদ্দিক ।

লিফলেট বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সদস্য ও ভাল্লুকগাছী ইউনিয়ন বিএনপি'র সভাপতি আব্দুল গনি পিন্টু, যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোস্তাক আহমেদ, সদস্য আব্দুল কায়েস, পুঠিয়া উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রাকিবুল ইসলাম, পৌরসভা ছাত্রদলের আহবায়ক সানোয়ার হোসেন জনি, উপজেলা যুবদলের সদস্য মাইনুল ইসলাম প্রমূখ। এছাড়া অন্যান্য অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

লিফলেট বিতরণ শেষে আবু বকর সিদ্দিক বলেন, একটা প্রহসনের নির্বাচন ৭ই জানুয়ারি হয়েছে। এখন আবার উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এসব নির্বাচনে জনগণের সম্পৃক্ততা নেই। আমরা জনগণকে জানিয়ে দিতে চাই একটা অবৈধ সরকার এদেশে ক্ষমতায় আছে, প্রহসনের মাধ্যমে ক্ষমতায় এসেছে। তাই আমরা এসব নির্বাচনে অংশগ্রহণ না করি এবং জনগনকেও আহবান জানাচ্ছি তারা যাতে ভোট কেন্দ্রে না যায়।

তিনি আরও বলেন, আমরা বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের দাবি আদায় আন্দোলন করছি, সেই দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা এই ডামি সরকারের অধীনে কোন তামাশার নির্বাচনে অংশগ্রহণ করব না।

মন্তব্য করুন