সাভার প্রতিনিধি

প্রকাশিত: ১৬ জুন, ২০২৪, ০৭:৫২ পিএম

অনলাইন সংস্করণ

মিল্টন সমাদ্দারের আশ্রমে থাকা মানুষদের দায়িত্ব নিলেন এমপি সাইফুল ইসলাম

মিল্টন সমাদ্দারের আশ্রমে থাকা মানুষদের দায়িত্ব নিলেন এমপি সাইফুল ইসলাম। ছবি: সংগৃহীত

ঢাকার সাভারে মিল্টন সমাদ্দারের আলোচিত চাইল্ড এন্ড ওল্ড এজ কেয়ারে থাকা শিশু ও বয়স্কসহ প্রায় দেড় শতাধিক মানুষের চিকিৎসাসহ নানা দায়িত্ব নিলেন ঢাকা-১৯ আসনের এমপি মুহাম্মদ সাইফুল ইসলাম।

রবিবার (১৬ জুন) বিকালে উপজেলা প্রশাসন ও সমাজসেবা বিভাগের উদ্যোগে সাভারের বিরুলিয়ায় আশ্রমটিতে বিশ্ব বাবা দিবস পালন ও ঈদুল আযহা উপলক্ষ্যে আশ্রমে থাকা শিশু ও  বৃদ্ধদের প্রধানমন্ত্রীর উপহারের সঙ্গে ব্যক্তিগতভাবে ঈদের নতুন পোশাকের ব্যবস্থার পাশাপাশি ঈদের খাদ্য সামগ্রীও তুলে দেন এমপি।

এসময় স্থানীয় এমপি মুহাম্মদ সাইফুল ইসলাম তার ব্যক্তিগত আর্থিক অনুদানে আশ্রমে নিয়মিত একজন চিকিৎসক ও দুই নার্স নিয়োজিত করার প্রতিশ্রুতি দেন। পাশাপাশি সরকারি বরাদ্ধ না আসা পর্যন্ত আশ্রমের জরুরী প্রয়োজনীয় বিষয়েও ব্যয়ভার বহন করবেন তিনি।

৬ তলা ভবনের আশ্রমটিতে বর্তমানে ৩৩ জন শিশু, বৃদ্ধ ও বৃদ্ধা ১১২ জন ও স্টাফসহ ২১৭ জন বসবাস করছেন।  এরআগে সাভারের বিভিন্ন আশ্রয়ণ প্রকল্পে থাকা প্রায় সাড়ে ৪ শত পরিবারদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী তুলে দেন এমপি।

এসময় আরো উপস্থিত ছিলেন, সাভার উপজেলা নির্বাহী অফিসার রাহুল চন্দ,আশ্রমের প্রশাসক ও সমাজসেবা কর্মকর্তা শিবলী জামান ও আশুলিয়া সার্কেলের এসিল্যান্ড আশরাফুর রহমান সহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

প্রসঙ্গত, বিভিন্ন অভিযোগে মিল্টন সমাদ্দারের গ্রেপ্তার পর গত ২৯ মে আশ্রমটিতে  সমাজসেবা অধিদপ্তর থেকে প্রশাসক নিযুক্ত করা হয়।

মন্তব্য করুন