বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২৬ জুন, ২০২৪, ০৭:০৭ পিএম

অনলাইন সংস্করণ

শাকিব ও কনাকে অভিনন্দন জানালেন অপু বিশ্বাস

ছবি: সংগৃহীত

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ঈদের সিনেমা তুফান ঝড় তুলেছে । সিনেমাটি বিদেশের মাটিতেও দেখা যাবে। এজন্য শাকিব খানকে অভিনন্দন জানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। পোস্টে শাকিবকে অভিনন্দন জানানোর পাশাপাশি কণ্ঠশিল্পী কনাকেও অভিনন্দন জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (২৫ জুন) দুপুরে ভেরিফাইড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন অপু। এতে শাকিবের সঙ্গে শিল্পী কণাকে দেখা গেছে। অপু বিশ্বাস তার স্ট্যাটাসে ‘তুফান’ সিনেমায় ‘দুষ্টু কোকিল’ শিরোনামে গানের কণ্ঠ দেওয়া শিল্পী কণাকে, সিনেমার নির্মাতা রায়হান রাফি ও তুফান সিনেমার টিমকেও অভিনন্দন জানিয়েছেন।

অপু তার স্ট্যাটাসের শেষে শাকিবকে অভিনন্দন জানিয়ে দুটি লাভ ইমোজি জুড়ে দিয়ে ‘গ্লোবাল সুপার স্টার’ অর্থাৎ, শাকিবকে বিশ্বতারকা হিসেবে অভিনীত করেছেন।

রায়হান রাফি পরিচালিত ‘তুফান’ সিনেমাটি বর্তমানে প্রেক্ষাগৃহে হাউসফুল চলছে। ঈদে মুক্তি পাওয়া পাঁচটি সিনেমার মধ্যে দর্শক আগ্রহের শীর্ষে রয়েছে ‘তুফান’। তাই এ অভিনব সাফল্যে শাকিবকে অভিনন্দন জানান চিত্রনায়িকা।

‘তুফান’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। আর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আছেন দুই নায়িকা ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী।

মন্তব্য করুন