রূপালী প্রতিবেদক

প্রকাশিত: ২৫ জুন, ২০২৪, ০৩:৩৮ পিএম

অনলাইন সংস্করণ

সরকারি চাকরির সুযোগ পাচ্ছেন সিলেটবাসী

ছবি: সংগৃহীত


সিলেটবাসীর জন্য সরকারি চাকরির সুযোগ। জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদে ইউনিয়ন পরিষদ সচিব ও হিসাব সহকারী-কাম-কম্পিউটার অপারেটরের শূন্য পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সরাসরি জনবল নিয়োগ/প্যানেল তৈরির জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। শুধু সিলেট জেলার স্থায়ী বাসিন্দারা আবেদন করতে পারবেন।

পদের নাম: ইউনিয়ন পরিষদ সচিব

পদসংখ্যা: ৭

যোগ্যতা: স্নাতক বা সমমান পাস

বেতন স্কেল: ১০,২০০–২৪,৬৮০ টাকা

পদের নাম: হিসাব সহকারী-কাম-কম্পিউটার অপারেটর

পদসংখ্যা: ২৮

যোগ্যতা: বাণিজ্য বিভাগে এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে সর্বনিম্ন গতি বাংলা ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ।

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

বয়স

২০২০ সালের ২৫ মার্চ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের ছেলে-মেয়ে ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন ছাড়া অন্য কোনো মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না। নিয়োগসংক্রান্ত বিস্তারিত জানা যাবে এই লিংকে

আবেদন ফি

আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে সার্ভিস চার্জসহ ২২৩ টাকা জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়

২৭ জুলাই, ২০২৪।

ইউনিয়ন পরিষদ সচিব পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা নেওয়া হবে। হিসাব সহকারী-কাম-কম্পিউটার অপারেটর পদের ক্ষেত্রে লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা নেওয়া হবে। শুধু লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবেন। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় সব সনদ/অনাপত্তি সনদ/কাগজপত্রাদির মূল কপি দেখাতে হবে।

মন্তব্য করুন