রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৪ মার্চ, ২০২৪, ১১:৫৬ এ এম

অনলাইন সংস্করণ

৩ ঘন্টায় রূপগঞ্জের গাউছিয়া কাঁচাবাজারের আগুন নিয়ন্ত্রণে

ছবি: রূপালী বাংলাদেশ

ফায়ার সার্ভিসের ৮ টি ইউনিটের চেষ্টায় ৩ ঘন্টা পর নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাউছিয়া কাঁচাবাজার ও টিনমার্কেটে আগুন নিয়ন্ত্রণে এসেছে। এতে প্রায় শতাধিক দোকান পুড়ে ছাই হয়ে গেছে। 

রবিবার (২৪ মার্চ) রাত পৌনে তিনটার দিকে ঢাকা সিলেট মহাসড়কের গোলাকান্দাইল এলাকার গাউছিয়া কাঁচাবাজার ও টিনমার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কাঞ্চন, আড়াইহাজার, আদমজী, ডেমরা ও পূর্বাচলের মোট ৮টি ইউনিটের প্রায় ৩ ঘন্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, রবিবার রাতে গাউছিয়া কাঁচাবাজারের একটি দোকানে আগুন লেগে যায়। পরে আগুনের লেলিহান শিখা পুরো কাঁচাবাজার ও  টিনমার্কেটে ছড়িয়ে পড়ে। দোকানদাররা মার্কেটের সামনের দিকের কয়েকটি দোকানের মালামাল বের করতে পারলেও ভিতরে থাকা সব দোকান পুড়ে ছাই হয়ে গেছে। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পূর্বাচল, ডেমরা, আদমজী, কাঞ্চন ও আড়াইহাজার ফায়ার সার্ভিসের ৮ টি  ইউনিট আগুন নিয়ন্ত্রনে কাজ করেন।

ফায়ার সার্ভিসের ইন্সিডেন্ট কমান্ডার ঢাকা বিভাগের উপ-পরিচালক ছালেহ উদ্দিন জানান, খবর পেয়ে আমাদের কাঞ্চন, আড়াইহাজার, আদমজী, ডেমরা ও পূর্বাচল মোট ৪ টি ষ্টেশনের ৮টি ইউনিটের ৩ ঘন্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

প্রাথমিকভাবে সূত্রপাত জানা যায়নি। তদন্ত করে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ  বিস্তারিত জানাতে পারবো।

মন্তব্য করুন