মাজহারুল ইসলাম, সোনারগাঁও

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারী, ২০২৪, ০৯:২১ পিএম

অনলাইন সংস্করণ

পঁচিশে যুগান্তর, সোনারগাঁয়ে বর্ষপূর্তি উদযাপন

“সত্যের সন্ধানে নির্ভীক” স্লোগানকে সামনে রেখে দৈনিক যুগান্তর এর ২৫ বছর পূর্তি উপলক্ষে বুধবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা ও বর্ষপূর্তির কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাহফুজ ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইব্রাহীম।

 দৈনিক যুগান্তর এর স্টাফ রিপোর্টার (সোনারগাঁ) ও স্বজন উপদেষ্টা আল আমিন তুষারের সঞ্চালনায় ও স্বজন সমাবেশ সোনারগাঁ শাখার সভাপতি দেওয়ান শামসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-সোনারগাঁও প্রেস ক্লাবের সাবেক সভাপতি অসিত কুমার দাস, উপজেলা সাংস্কৃতিক জোটের সভাপতি আজিজুল ইসলাম মুকুল, স্বজন সমাবেশ সোনারগাঁ শাখার সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মহসীন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আনোয়ার হোসেন, সাংবাদিক হাসান মাহমুদ রিপন, মাজহারুল ইসলাম, শাহাদাত হোসেন রতন, হীরালাল বাদশা, আনিসুর রহমান, রুবেল মিয়া, ইমরান হোসেন, আনিসুর রহমান সজিব, হুমায়ুন কবির ও নাসির উদ্দীনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় বনার্ঢ্য আয়োজনের মধ্য দিয়ে যুগান্তরের বর্ষপূর্তির কেক কাটা হয়।

অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাহফুজ বলেন, পৃথিবী যতদিন টিকে থাকবে ততদিন দৈনিক যুগান্তর টিকে থাকুক দৃঢ়তার সঙ্গে। সত্য প্রকাশে ও সাহসিকতায় অবিচল থাকুক সারাজীবন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া বলেন, দেশে অনেক পত্রিকা ডাক ঢোল পিটিয়ে বাজারে এলেও পাঠক শুণ্যতা ও নানা কারণে তা আর টিকে থাকতে পারেনি। দৈনিক যুগান্তর শুরু থেকে আজ পর্যন্ত টিকে আছে বীরত্বের সঙ্গে। সত্য প্রকাশে সবসময় আপোষহীন ছিল দৈনিক যুগান্তর। এ কারণে পাঠক প্রিয় হয়ে এখনও সর্বত্র বিরাজমান রয়েছে পত্রিকাটি।

তিনি বলেন, আমরা দৈনিক যুগান্তর এর সবসময় সাফল্য কামনা করি। এর আগে দৈনিক যুগান্তর স্বজন সমাবেশ এর পক্ষ থেকে  নব-যোগদানকারী সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাহফুজকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

মন্তব্য করুন