ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ২৯ মার্চ, ২০২৪, ১২:৫৭ এ এম

অনলাইন সংস্করণ

ছাগলে ফসল খাওয়ায় কুপিয়ে যখম, আহত ৬

ছবি: রূপালী বাংলাদেশ

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলায় ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে পূর্ব থেকে সামাজিক দ্বন্দ্বের জেরে একই পরিবারের ৬ জনকে পিটিয়ে ও কুপিয়ে যখম করেছে প্রতিপক্ষরা।

গত সোমবার (২৫ মার্চ) উপজেলার যাদবপুর গ্রামে মন্ডলপাড়ায় এ ঘটনা ঘটে। একই পরিবারের আহতরা হলেন যাদবপুর গ্রামের ফারুক হোসেন, আব্দুল খালেক, শরিফুল ইসলাম, বিপুল মন্ডল, স্বাধীন মন্ডল ও আরিফ মন্ডল। বর্তমানে তারা  ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আহতদের স্বজনরা জানায়, গত ২৫ মার্চ দুপুরে প্রতিবেশী রবিউল মোল্লার বপন করা মরিচের বীজতলায় শরিফুল ইসলামের ছাগল প্রবেশ করে ক্ষেত খাওয়ায় উভয়ের মধ্যে বাকবিতন্ডা ও ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ক্ষেত পরিকল্পিতভাবে ওইদিন সন্ধ্যার পর ইফতার পরবর্তী সময়ে তার অনুসারী কয়েকজন কে সাথে নিয়ে শরিফুল ইসলাম কে না পেয়ে তার ভাই  ও তার ভাতিজা দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে অতর্কিত হামলা চালায় এবং তাদের পিটিয়ে ও কুপিয়ে গুরুতর যখম করে। সংঘর্ষের ঘটনাটি  জানতে পেরে তাদের বাঁচাতে পরিবার থেকে অন্য সদস্যরা এলে তাদেরকে ও পিটিয়ে গুরুতর আহত করা হয়। 

সে সময় তাদেরকে উদ্ধার  করে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আশা হয়, প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর অবস্থার অবনতি ঘটলে তাদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

 এঘটনায় শরিফুল ইসলামের স্ত্রী বাদি হয়ে হরিণাকুন্ডু থানায় একটি লিখিত এজাহার জমা দিয়েছেন।

মন্তব্য করুন